Advertisement
Advertisement
Ananya Guha

৭৫ শতাংশ নম্বর পেয়ে দারুণ খুশি মিঠাইয়ের ‘পিঙ্কি ভাবি’, উচ্চমাধ্যমিকের পর কী পড়বে অনন্যা?

ইংরেজিতে সবচেয়ে বেশি নম্বর পেয়েছে অনন্যা।

Ananya Guha Passed Higher Secondary with flying colours| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:May 24, 2023 3:44 pm
  • Updated:May 24, 2023 4:09 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উচ্চমাধ্যমিকের রেজাল্ট নিয়ে একটু টেনশনেই ছিল ‘মিঠাই’ ধারাবাহিকের ‘পিঙ্কি ভাবি’ ওরফে অভিনেত্রী অনন্যা গুহ। তবে রেজাল্ট বের হওয়ার একেবারে হালকা। ৭৫ শতাংশ নম্বর পেয়ে দারুণ খুশি অনন্যা। তার কথায়, ”আমি তো ভাবতেই পারিনি এত নম্বর পাব”!

উচ্চমাধ্যমিকের রেজাল্ট বের হওয়ার পরেই সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল অনন্যা গুহর সঙ্গে। অনন্যা জানায়, ”আমি তো দারুণ খুশি। আসলে খুব একটা তো পড়াশুনো করিনি তাই, এই নম্বর পেয়ে আমি বেশ খুশি। আমার মা-বাবা তো আরও বেশি খুশি।”

Advertisement

শুটিং ফ্লোরে বসেই রেজাল্টের খবর শুনেছেন অনন্যা। হাতে এখনও মার্কশিট পায়নি। তবে অনন্যা জেনেছে, ইংরেজি ও সমাজবিদ্য়ায় সবচেয়ে বেশি নম্বর। এমনিতেই ইংরেজিই অনন্যার সবচেয়ে ভাল লাগে। তাই ইংরেজিতে বেশি নম্বর পেয়ে অনন্যার আনন্দই আলাদা।

Advertisement

[আরও পড়ুন: শুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে]

এরপর কী পড়ার ইচ্ছে রয়েছে টেলিপর্দার মুন্নির?

অনন্যার কথায়, ”মিডিয়া সায়েন্স নিয়েই পড়তেই চাই। এ ব্য়াপারে খোঁজ খবরও নেওয়া আছে। এই শহরে থেকেই পড়ব। তাহলে অভিনয়ের কেরিয়ারটাও পাশাপাশি চালিয়ে যেতে পারব।”

শুধু অনন্যা নয়, তাঁর দিদি অলকানন্দাও টেলিভিশনের জনপ্রিয় মুখ। অন্যদিকে, অভিনেতা সুকান্ত কুণ্ডুর সঙ্গে অনন্য়ার প্রেমের গুঞ্জনও রয়েছে। তবে আপাতত, এসব ভুলে গোটা পরিবার অনন্যার রেজাল্ট নিয়েই মেতে রয়েছে।

[আরও পড়ুন: চাই শুধু দীপিকাকে, বলিউডের ‘মস্তানি’তে মজেছেন ক্রিস গেইল ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ