BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে মিঠুন-দেবের সঙ্গী অনিল কাপুর, দেখুন আগাম ঝলক

Published by: Suparna Majumder |    Posted: May 15, 2021 3:48 pm|    Updated: May 15, 2021 3:48 pm

Anil Kapoor in Dance Dance Junior Season 2 special episode with dev and Mithun Chakraborty, see video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের (Corona Virus) দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল গোটা দেশ। রবিবার থেকে ৩০ মে পর্যন্ত আপৎকালীন ও জরুরি পরিষেবা ছাড়া বন্ধ থাকবে সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠান। স্টুডিও পাড়ার দরজাও বন্ধ থাকছে। তবে গতবারের লকডাউন থেকে শিক্ষা নিয়েছে টলিপাড়া। এবার সিরিয়াল এবং রিয়ালিটি শোয়ের সঞ্চিত এপিসোড রয়েছে। যার সৌজন্যে বেশ কিছুদিন দর্শকদের মনোরঞ্জন করা যাবে। যেমন এই উইকএন্ডের পাশাপাশি আগামী উইকএন্ডের এপিসোডও তৈরি রেখেছে স্টার জলসার (Star Jalsha) রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ (Dance Dance Junior Season 2)। তাও আবার বলিউডের বিশেষ অতিথিকে নিয়ে।

বাংলা টেলিভিশনের পর্দায় এই প্রথমবার দেখা যাবে বি-টাউনের ‘ঝক্কাস স্টার’ অনিল কাপুরকে (Anil Kapoor)। কিছুদিন আগেই শহরে এসে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ শুটিং সেরে গিয়েছেন অভিনেতা। সেই ছবি শেয়ার করেছিলেন শোয়ের অন্যতম বিচারক দেব (Dev)। এবার প্রকাশ্যে এল অনিল কাপুর স্পেশ্যাল এপিসোডের আগাম ঝলক।

[আরও পড়ুন: বেলাগাম করোনা সংক্রমণ, টলিপাড়ায় ফের বন্ধ সিনেমা-সিরিয়ালের শুটিং!]

আগামী ২২ এবং ২৩ তারিখ রাত সাড়ে ন’টা থেকে দেখা যাবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’র বিশেষ এই পর্ব। শোয়ের আগাম এই ঝলকে ‘রামতা যোগী’ গানের ছন্দে নাচতে দেখা যাচ্ছে অনিল কাপুরকে। ৬৪ বছরের তারকাকে দেখে উচ্ছ্বসিত দেব এবং শোয়ের অন্য বিচারক মনামী ঘোষ (Monami Ghosh)। শোয়ে এসেই মহাগুরু মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) জড়িয়ে ধরেন অনিল কাপুর। মিঠুনের ভূয়সী প্রশংসা করেন তিনি। প্রতিযোগীদের পারফরম্যান্সেরও প্রশংসা করেন অনিল। তাঁদের আরও ভাল করার জন্য উৎসাহ জোগান।  রিয়ালিটি শোয়ের এসে তিনি কতটা মুগ্ধ, তা জানাতেও ভোলেননি বলিউড তারকা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

[আরও পড়ুন: ‘মরে গেলে ২ লক্ষ টাকা না দিয়ে হাসপাতাল বানিয়ে দিন’, মুখ্যমন্ত্রীকে লিখলেন শ্রীলেখা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement