Advertisement
Advertisement
Anirban Bhattacharya

অভিজিতের সঙ্গে গলা মেলালেন অনির্বাণ, দুই ভট্টাচার্যের যুগলবন্দিতে আপ্লুত নেটপাড়া

সোশাল মিডিয়ায় ভাইরাল অনির্বাণের ভিডিও।

Anirban Bhattacharya and Abhijit Bhattacharya video goes Viral
Published by: Akash Misra
  • Posted:May 15, 2024 5:07 pm
  • Updated:May 15, 2024 5:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভট্টাচার্য মিটস ভট্টাচার্য। একজন পুরো দস্তুর গায়ক, আরেকজন অভিনেতা,পরিচালক এবং গায়ক। একজন হলেন অভিজিৎ ভট্টাচার্য, দ্বিতীয়জন অনির্বাণ ভট্টাচার্য। অনির্বাণের কাঁধে তো এখন সঞ্চালকের দায়িত্বও রয়েছে। আর এই সঞ্চালনা করতে গিয়ে গায়ক অভিজিতের মন কেড়ে নিলেন অনির্বাণ।

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। গানের রিয়্যালিটি শো সারেগামাপা সঞ্চালনা করছেন অনির্বাণ। এ খবর নতুন নয়। তবে খবর হল, সারেগামাপার মঞ্চে অভিজিতের পাশে দাঁড়িয়ে গান গেয়ে রীতিমতো তাক লাগালেন অনির্বাণ। অভিনেতার কণ্ঠে এমন গান শুনে একেবারে হতবাক অভিজিৎ।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Advertisement

[আরও পড়ুন: ভোট প্রচারে বাংলাকে ‘কাংলা’ কটাক্ষ মিঠুনের, তুঙ্গে বিতর্ক, পালটা দিল তৃণমূল ]

অনির্বাণের যে ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে, প্রথমে একটা লাইন গেয়েই থেমে যান অনির্বাণ। আরও একটু শুনতে চান অভিজিৎ, জিভ কেটে অভিনেতা বলেন, ‘না না… আপনি স্টেজে থাকতে…’। এরপরই অভিজিৎ বলেন, ”আমি তো কানপুর থেকে এদিকে এসেছি, তুমি এদিককারই। একটা লাইন গাও।” পরে অবশ্য গানে বেশ কয়েকটটা লাইন গেয়ে ফেলেন অনির্বাণ।

প্রতি শনি এবং রবিবার রাত সাড়ে ৯টা জিবাংলায় দেখা যাবে বাংলা সারেগামাপা লেজেন্ডস। স্বর্ণযুগের বিভিন্ন শিল্পীদের গান শোনা যাবে এই রিয়্যালিটি শোয়ে। প্রথম থেকেই দর্শকদের মধ্যে জনপ্রিয় এই শো। অনির্বাণ সঞ্চালক হয়ে আসায়, টিআরপি বাড়বে, সেরকমই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘ক্ষমা চাইতে হবে সলমনকে, তাহলে…’, বিষ্ণোই গ্যাংয়ের নয়া নিদান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ