BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘লক্ষ্মী কাকিমা’ হয়ে ছোটপর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য, সঙ্গী দেবশংকর হালদার

Published by: Suparna Majumder |    Posted: January 23, 2022 4:01 pm|    Updated: April 26, 2022 7:36 pm

Aparajita Adhya and Debshankar Haldar paired up in New Bengali Serial Lokkhi Kakima Superstar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। এবার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ হিসেবে দেখা যাবে তাঁকে। সঙ্গে রয়েছেন বাংলার বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব দেবশংকর হালদার (Debshankar Haldar)। জি বাংলায় খুব শীঘ্রই শুরু হতে চলেছে নতুন এই ধারাবাহিক। তার আগে প্রকাশ্যে এল আগাম ঝলক।

Aparajita Adhya

আগাম এই ঝলক দেখে যা আভাস পাওয়া যাচ্ছে, তাতে বাঙালির পাড়া সংস্কৃতির একান্ত আপন কাকিমা হতে চলেছে অপরাজিতা আঢ্যর চরিত্র। যাঁরা সক্কাল সক্কাল উঠেই সংসার সামলে ব্যস্ত হয়ে পড়েন, ছেলেকে ঘুম থেকে ডাকা থেকে জলখাবার তৈরি করে স্বামীর সামনে পরিবেশন করা- এই সব কাজ সামলে আবার বাইরে বেরিয়ে পড়েন রোজগারের তাগিদে। 

[আরও পড়ুন: সারোগেসির মাধ্যমে ‘বাবা’ হলেন যিশু সেনগুপ্ত, দেখুন তাঁর ‘বেবি’দের কাণ্ড]

ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার রোজগারের মাধ্যম তার দোকান লক্ষ্মী ভাণ্ডার। সকাল হতে না হতেই সেখানে ক্রেতাদের ভিড় জমে যায়। কার চাল প্রয়োজন, কার ডাল কিংবা আটা – সবই প্রয়োজন মতো দিয়ে দেয় লক্ষ্মী কাকিমা। “তুমি ক্লান্ত হও না?” প্রশ্নের উত্তরে জানান, তাঁর দুই সংসার। একটা সামলে আরকটা সামলাচ্ছে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

সিনেমার পাশাপাশি চুটিয়ে ধারাবাহিকে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। নানা চরিত্রের মাধ্যমে ছোটপর্দার দর্শকদের একান্ত আপন হয়েছেন। ‘জল নূপুর’, ‘চোখের তারা তুই’, ‘পুন্যি পুকুর’-এর মতো ধারাবাহিকে তাঁর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। আবার বাঙালির রান্নাঘরের রান্নাবান্না চেখে দেখেছেন। ২০২১ সালে মৈনাক ভৌমিক পরিচালিত ‘একান্নবর্তী’ সিনেমায় মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অপরাজিতা আঢ্যকে। এবার লক্ষ্মী কাকিমা হয়ে টেলিভিশনে ফিরছেন অভিনেত্রী। আগাম এই ঝলক দেখে অনেকেই অভিনেত্রীর প্রশংসা করেছেন। “খুব ভাল লাগল দিদি”, লিখেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। 

Aparajita

[আরও পড়ুন: করোনার কোপে বন্ধ হয়েছিল আয়! দুঃসময়ের অভিজ্ঞতা জানালেন মিঠুন চক্রবর্তী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে