BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অন্যভাবে নতুন বছরকে স্বাগত জানাতে চলেছেন অপরাজিতা আঢ্য

Published by: Suparna Majumder |    Posted: December 30, 2021 7:42 pm|    Updated: January 20, 2022 6:04 pm

Aparajita Adhya to celebrate New Year 2021 by this gesture | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওমিক্রন (Omicron) আতঙ্কের মাঝেই নতুন বছরের অপেক্ষা।  সতর্কতা অবলম্বন করেই ২০২২ সালকে স্বাগত জানানোর প্রস্তুতি চলছে। কেউ পরিচিতদের নিয়ে পার্টি করার পরিকল্পনা করছেন, কেউ রেস্তরাঁর টেবিল বুক করে ফেলেছেন।  অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) কী করছেন? জানালেন সোশ্যাল মিডিয়ায়।

সকলের নিউ ইয়ার (New Year) বা নিউ ইয়ার ইভ সমান হয় না। এমনও মানুষ রয়েছে বা রয়েছেন, যাঁরা কাঁপতে কাঁপতে শীতের রাত রাস্তায় কাটাতে বাধ্য। পেটে খিদের জ্বালা নিয়ে চুপচাপ রাস্তায় পড়ে থাকা ছাড়া উপায় নেই। প্রতিবার এই মানুষদের জন্য কিছু না কিছু করে থাকেন অপরাজিতা। এবার দুস্থ শিশুদের জন্য নিলেন বিশেষ উদ্যোগ। অসহায় শিশুদের হাতে চকোলেট, বিস্কুট, কেক এবং মাথায় হুড দেওয়া জ্যাকেট তুলে দেবেন তিনি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

[আরও পড়ুন: Omicron In West Bengal: ‘ওমিক্রন’ নিয়ে সতর্ক রাজ্য, ৩ জানুয়ারি থেকে ব্রিটেনের উড়ানে নিষেধাজ্ঞা]

“একটু খানি ব্যবস্থা যাদের নিউ ইয়ার বলে কিছুই নেই। সব দিন একইরকম”, ছবি আপলোড করে ক্যাপশনে একথাই লিখেছেন অপরাজিতা আঢ্য। ফোনে অভিনেত্রী জানান, প্রতিবছরই এমন উদ্যোগ নেন। এর আগে কম্বল বিতরণ করেছেন। মাঝে একবছর করতে পারেননি করোনার বাড়বাড়ন্তে। এবার ২০-২১টি শিশুর হাতে জ্যাকেট, চকোলেট, বিস্কুট, কেক তুলে দিতে চলেছেন।

দক্ষিণ কলকাতায় অনেকেই এমন উদ্যোগ নিয়ে থাকেন। কিন্তু উত্তর কলকাতায় সেভাবে হয় না। তাই উত্তর কলকাতার (North Kolkata) গিরিশ পার্ক এলাকায় পোশাক ও খাবার বিতরণ করবেন অভিনেত্রী। এছাড়া পুরনো ও নতুন বছরের সন্ধিক্ষণে বাড়িতেই থাকার পরিকল্পনা রয়েছে অপরাজিতার। পার্টি তিনি তেমন করেন না। কেউ খুব অনুরোধ করলে কয়েক মিনিটের জন্য ঘুরে আসেন। 

নতুন বছরেও কোভিড পিছু ছাড়বে না। সেকথা জানেন অপরাজিতা। তাই সকলকে সতর্ক থাকার পরামর্শ দেন। শুটিংয়ে অভিনেতা-অভিনেত্রীদের মেকআপ হয়ে গেলে আর মাস্ক পরার সুযোগ থাকে না।  তাই টেকনিশিয়ান ও সেটের অন্যান্যদের মাস্ক পরে থাকার পরামর্শ দেন তিনি। এতক্ষণ মাস্ক পরে থাকা কষ্টের, তা জানেন অপরাজিতা আঢ্য। কিন্তু উপায় যে নেই!

[আরও পড়ুন: চলতি বছরের সাহিত্য অ্যাকাডেমি পুরস্কার পাচ্ছেন ব্রাত্য বসু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে