১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নিজের প্রথম বাংলা গান নিয়ে কী বললেন আতিফ?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 24, 2017 3:57 pm|    Updated: August 17, 2021 2:37 pm

Atif Aslam's first bengali song in Dev's 'Cockpit' released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আতিফ আসলাম। পাকিস্তানি এই গায়কের ফ্যান ফলোয়ার পাকিস্তানের তুলনায় ভারতে যে বেশি তা বলার অপেক্ষা রাখে না। আর কলকাতায় আতিফের ফ্যান সংখ্যা যে প্রচুর তার প্রমাণ পাওয়া যায় কলকাতায় তাঁর কনসার্টে। কিন্তু সেখানে তাঁদের পছন্দের গায়ক শুধু হিন্দি গানই গেয়ে থাকেন। এবার বাঙালি শ্রোতারা তাঁর কাছে বাংলা গানেরও আবেদন করতে পারবেন। কারণ বাংলা ছবিতে ডেবিউ করে ফেললেন তিনি। বেশ কয়েকদিন আগেই জানা গিয়েছিল, বাংলা সিনেমায় প্রথমবার গান গাইতে চলেছেন আতিফ। স্বভাবতই আতিফের গলায় বাংলা গান শুনতে সাদর আগ্রহে অপেক্ষা ছিল তাঁর ফ্যানেদের। সম্প্রতি মুক্তি পেল তাঁর প্রথম বাংলা গান ‘মিঠে আলো’।

[সুষমা স্বরাজের ভূমিকায় অভিনয়! কী প্রতিক্রিয়া টাবুর?]

বলিউড আর টলিউডের এই মিশেলটা যাঁর হাত ধরে হল, তিনি আর কেউ নন, বাংলা ছবির সুপারস্টার দেব। এই  পুজোয় একসঙ্গে মুক্তি পেতে চলেছে ছ-ছটি ছবি। তারই মধ্যে অন্যতম কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘ককপিট’। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেব, রুক্মিণী ও কোয়েল। চ্যাম্প-এর পর প্রযোজক হিসাবে এটি দেবের দ্বিতীয় ছবি। সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই ছবিতে অনেকদিন পর একসঙ্গে দেখা যাবে দেব ও কোয়েলকে। তবে প্রথম গানে রোম্যান্টিক মুডে দেখা মিলল দেব ও রুক্মিণীর। গানে তাঁদের কেমিস্ট্রি নজরকাড়া। অরিন্দমের সুরে গানটি লিখেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। আর আতিফকে এই গানে সঙ্গ দিয়েছেন নিকিতা গান্ধী।

[ফিরছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি, কী প্রতিক্রিয়া অর্পিতার?]

তবে প্রথম বাংলা গান গেয়ে কেমন লাগলো আতিফের? সোশ্যাল সাইটে বৃহস্পতিবার আতিফের সেই প্রতিক্রিয়াই টুইট করেন দেব। প্রথম বাংলা গান তাই উচ্চারণ নিয়ে একটু টেনশনেই ছিলেন। কিন্তু গানটি প্রকাশিত হওয়ার পর যেভাবে তাঁর ফ্যানেরা মিঠে আলো-কে আপন করে নিয়েছে, তাতে স্বভাবতই খুশি টিম ককপিট। ইতিমধ্যেই ইউটিউবে এই গানটি দেখে ফেলেছেন তিন লক্ষেরও বেশি দর্শক। ২২ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘ককপিট’, তার আগে মিঠে আলোয় গা ভাসিয়েছে আতিফ আর দেবের ফ্যানেরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে