BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

এজাজ-পবিত্রার চুম্বন দৃশ্যে ‘লাভ জেহাদে’র ছায়া! ‘বিগ বস ১৪’ বন্ধের নোটিস দিল কর্ণি সেনা

Published by: Suparna Majumder |    Posted: November 19, 2020 8:19 pm|    Updated: November 19, 2020 8:19 pm

Bangla News of BB14: Karni Sena sends notice to stop Bigg Boss 14 Makers after Eijaz Khan, Pavitra share love scenes| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’-এ (Bigg Boss 14) বিতর্কের পালা চলতেই থাকে। ১৪তম মরশুমও তার ব্যতিক্রম নয়। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে কোন্দল, মনোমালিন্য এবং সর্বোপরি বিতর্ক। এবার শ্রী রাজপুত কর্ণি সেনার ( Shri Rajput Karni Sena) কোপে পড়ল রিয়্যালিটি শো। ‘লাভ জেহাদ’কে প্রশ্রয় দেওয়ার অভিযোগ উঠল সলমন খান (Salman Khan) সঞ্চালিত শোয়ের বিরুদ্ধে। কাঠগড়ায় শোয়ের দুই প্রতিযোগী এজাজ খান (Eijaz Khan) ও পবিত্রা পুনিয়া (Pavitra Punia)।

চলতি মরশুমের অন্যতম চর্চার বিষয় এজাজ ও পবিত্রার প্রেম। খোলাখুলিই পবিত্রার প্রতি ভাল লাগার কথা প্রকাশ করছেন এজাজ। পবিত্রাও হালকা হাসিতে প্রেমে পড়ার ইঙ্গিত দিচ্ছেন। সুযোগ পেলেই পবিত্রাকে চুম্বন করে ফেলছেন এজাজ। এতেই নাকি কর্ণি সেনার রোষানলে পড়েছেন হিন্দি টেলিভিশনের দুই তারকা।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য, স্ক্রিনশট শেয়ার করে কলকাতা পুলিশের দ্বারস্থ অভিনেত্রী]

‘বিগ বস তক’ নামের এক টুইটার হ্যান্ডেল থেকে কর্ণি সেনার একটি লেটার হেডের কপির ছবি শেয়ার করা হয়েছে। যাতে অভিযোগ করা হয়েছে, এজাজ ও পবিত্রার চুম্বন দৃশ্যের ভিডিও শেয়ার করে চ্যানেল ও শো প্রস্তুতকারক সংস্থা অশালীনতা ছড়াচ্ছে। এতে সমাজে কুপ্রভাব পড়ছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই নাকি এর প্রতিবাদ করেছেন। এজাজ-পবিত্রার ভালবাসার মাধ্যমে ‘লাভ জেহাদ’কে প্রচার করা হচ্ছে। তাই অবিলম্বে এই অশালীন শো বন্ধ করার দাবি জানানো হয়েছে। লেটার হেডের নিচে শ্রী রাজপুত কর্ণি সেনার ভাইস প্রেসিডেন্ট দিলীপ রাজপুতেরও স্বাক্ষর রয়েছে। যদিও এ বিষয়ে শোয়ের প্রযোজনা সংস্থা বা কালার্সের পক্ষ থেকে এখনও পর্যন্ত অফিশিয়ালি কিছু জানানো হয়নি।

[আরও পড়ুন: ফের বড়পর্দায় ‘রাজ’রূপী শাহরুখ, ‘প্রেমে’র বেশে ফিরছেন সলমনও! ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে