BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

ফের বড়পর্দায় ‘রাজ’রূপী শাহরুখ, ‘প্রেমে’র বেশে ফিরছেন সলমনও! ব্যাপারটা কী?

Published by: Suparna Majumder |    Posted: November 19, 2020 7:24 pm|    Updated: November 19, 2020 7:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ আর প্রেম। বলিউডের ইতিহাস যাঁরা জানেন, তাঁর এই দুই নামের মাহাত্ম্য ভালভাবেই বোঝেন। গোটা নয়ের দশক জুড়ে রয়েছে এই দুই নামের স্মৃতি। যাতে ভর করে শাহরুখ খান (Shah Rukh Khan) হয়েছেন বলিউডের বাদশা, আর সলমন খান (Salman Khan) হয়েছেন সুলতান। নয়ের দশকের সেই স্মৃতি ফিরে আসতে চলেছে বলিউডের আরেক খানের সৌজন্যে। সূত্রের খবর মানলে, আমির খানের (Aamir Khan) ‘লাল সিং চড্ডা’য় ফের একবার ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র (DDLJ) রাজ হিসেবে শাহরুখ খানকে আর ‘ম্যায়নে পেয়ার কিয়া’র (Maine Pyar Kiya) প্রেম হিসেবে দেখা যাবে সলমন খানকে।

টম হ্যাঙ্কস (Tom Hanks) অভিনীত হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল হিন্দি রিমেক ‘লাল সিং চড্ডা’ (Laal Singh Chaddha)। শোনা গিয়েছে, ছবির একটি দৃশ্যে শাহরুখ খানের ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেটে যাবে লাল সিং (আমির খানের চরিত্র)। সেখানেই রাজ বেশে শাহরুখের সঙ্গে তাঁর দেখা হবে। ক্যামিও চরিত্রের জন্য শুটিংও নাকি সেরে ফেলেছেন কিং খান। এবার বন্ধু সলমনের সঙ্গে কথা বলছেন আমির। তাঁকেও একইভাবে প্রেমের সাজে দেখা যেতে পারে বলে সূত্রের খবর।

[আরও পড়ুন: রিয়ার সঙ্গে নাম জড়িয়ে ভুয়ো খবর, ইউটিউবারের বিরুদ্ধে মানহানির মামলা অক্ষয়ের]

১৯৮৯ সালে ২৯ ডিসেম্বর মুক্তি পেয়েছিল ‘ম্যায়নে প্যায়ার কিয়া’। নয়ের দশকের শুরুতেই হিট তকমা পেয়েছিল এই সিনেমা। অন্যদিকে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। সেই সময় দুই খানেরই বয়স কম ছিল। পার্থক্য ছিল চেহারায়। শাহরুখ খানের চেহারায় স্পেশ্যাল এফেক্ট দেওয়া হবে বলে জানা গিয়েছে। তবে সলমন খানের চেহারায় আমূল পরিবর্তন এসেছে। সেই চেহারা কীভাবে বর্তমান সময়ের পর্দায় ফুটিয়ে তোলা যাবে, তা চিন্তার বিষয়। অবশ্য প্রযুক্তির কল্যাণে এখন প্রায় সবই সম্ভব বলে মনে করছেন অনুরাগীরা।

ইতিমধ্যেই, আমিরের সঙ্গে ‘লাল সিং চড্ডা’র শুটিং শেষ করেছেন করিনা কাপুর (Kareena Kapoor)। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির শুটিং শেষ করেছেন তিনি। করোনা (CoronaVirus) পরিস্থিতিতে নায়িকার জন্য সেটে পোক্ত সুরক্ষা ব্যবস্থার বন্দোবস্ত করেছিলেন অভিনেতা তথা ছবির অন্যতম প্রযোজক আমির খান। এরই মধ্যে বৃহস্পতিবার খবর আসে, করোনা (COVID-19) আক্রান্ত সলমন খানের গাড়ির চালক ও দুই কর্মী। রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই আইসোলেশনে ছিলেন বলিউডের ভাইজান। পরে শোনা যায়, সলমন ও তাঁর পরিবারের প্রত্যেকের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। ফলে অভিনেতা আবার রিয়ালিটি শো ‘বিগ বস’-এর (Bigg Boss) শুটিংয়ে যোগ দিতে পারবেন বলে খবর।      

[আরও পড়ুন: বুদ্ধদেব দাশগুপ্তর পরিচালনায় নওয়াজ-পঙ্কজ জুটি, প্রকাশ্যে ‘আনওয়ার কা আজব কিসসা’র ট্রেলার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement