১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আসছে ‘অপরাজিতা অপু’, প্রকাশ্যে ধারাবাহিকের টিজার

Published by: Suparna Majumder |    Posted: November 2, 2020 5:54 pm|    Updated: November 2, 2020 5:54 pm

Bangla News of Television: 'Aparajita Apu', here is the teaser of New Bengali serial | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর শেষেই নতুন ধারাবাহিকের আগমন বার্তা। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে এবার বাংলা টেলিভিশনের পর্দায় আসছে ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu)। প্রকাশ্যে নতুন ধারাবাহিকের আগাম ঝলক।  

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#ZeeBangla #AparajitaApu

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial) on

[আরও পড়ুন: করোনা নয়, এই বিশেষ কারণে দিওয়ালির উৎসব থেকে নিজেকে দূরে রাখবেন অমিতাভ বচ্চন]

না, এই অপুর সঙ্গে বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় (Bibhutibhushan Bandyopadhyay) কিংবা সত্যজিৎ রায়ের (Satyajit Ray) অপুর কোনও যোগসূত্র নেই। আগাম এই ঝলকে অন্তত তেমন কোনও ইঙ্গিত নেই। ১ মিনিট ২০ সেকেন্ডের এই প্রোমোয় দেখা যাচ্ছে ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রের নাম অপু, যার দিদি সুপর্ণার বিয়ে হচ্ছে দ্বৈপায়নের সঙ্গে। বিয়ের প্রস্তুতিতেই ব্যস্ত অপু। আর তার বাবা ব্যস্ত বরপক্ষের অতিথিদের মন পেতে।

আচমকা অঘটন, বেঁকে বসেন পাত্রের মা। মনের মতো পণ না পেলে তিনি কিছুতেই ছেলের সঙ্গে সুপর্ণার বিয়ে হতে দেবেন না। বিয়ের আসরে গাঁটছড়া খুলে দিতে উদ্যত হন। মাথায় হাত দিয়ে বসে পড়েন কনের বাবা। চোখের সামনে ঘটা এই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ায় অপু। পুলিশকে ফোন করে দেয় সে। পুলিশের নাম শুনেই পাত্রের মায়ের চোখেমুখে ফুটে ওঠে আতঙ্কের ছাপ।

[আরও পড়ুন: শাহরুখের জন্মদিনে অভিনব উদ্যোগ ফ্যান ক্লাবের, অতীতের ছবি পোস্ট মেয়ে সুহানার]

সুশান্ত দাসের পরিচালনায় তৈরি হচ্ছে নতুন এই ধারাবাহিক। এর আগে ‘কৃষ্ণকলি’ (Krishnakoli), ‘কে আপন কে পর’-এর (Ke Apon Ke Por) মতো জনপ্রিয় ধারাবাহিকের পরিচালনার দায়িত্ব সামলেছেন সুশান্ত। এবার অপুর চরিত্রে নতুন মুখ বেছেছেন তিনি। সুস্মিতা দে (Susmita Dey)। সৌন্দর্য প্রতিযোগিতার মাধ্যমে গ্ল্যামার জগতে পরিচিতি পান সুস্মিতা। মডেল হিসেবেও কাজ করেছেন। এবার ছোটপর্দার নায়িকা হিসেবে সফর শুরু করতে চলেছেন। জি বাংলার (Zee Bangla) পর্দায় কবে থেকে ধারাবাহিকটি শুরু হবে, সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে