১ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৮ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৮ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলার ছেলেমেয়েদের কণ্ঠে নাকি খোদ সরস্বতীর বাস! যেই সুরেলা কণ্ঠে মাতোয়ারা হয়ে যান আট থেকে আশি। ঠিক এমন কথাই শোনা যায় মুম্বইয়ের ইন্ডাস্ট্রিতে কান পাতলেও। কিশোর-মান্না, হেমন্ত-সলিল যুগকে বোধহয় সেই জন্যই ভারতীয় সংগীত জগতের স্বর্ণযুগ বলা হয়। প্রচলিত শোনা সেই কথা যেন আরও একবার সত্যি হল। জাতীয় স্তরের টেলিভিশনে আরও একবার বাংলার জয় হল। কলকাতার খুদে প্রীতি ভট্টাচার্যের মাথায় উঠল এক গানের রিয়েলিটি শোয়ের সেরার শিরোপা। রিয়ালিটি শো জিতে আপ্লুত বাংলার প্রীতি।

[আরও পড়ুন: ইমরান খানের পাশে দাঁড়িয়ে হরভজনকে তোপ বীনার, পালটা দিলেন ভারতীয় তারকাও ]

বয়স তার ৯। কিন্তু গলার সুর-তাল যেন ভূবন মাতানো। সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে নতুন ট্যালেন্ট হান্ট শো ‘সুপারস্টার সিঙ্গার’-এর চূড়ান্ত পর্যায় যে খুব একটা সহজ ছিল না, তা হলফ করে বলাই যায়। এই পর্যায়ে ছিল মোট ৬ জন প্রতিযোগী-প্রীতি ভট্টাচার্য, চৈতন্য দেবেধা, হরশিত নাথ, স্নেহা শংকর, অঙ্কনা মুখোপাধ্যায় এবং নিষ্ঠা শর্মা। অন্যদিকে, বিচারকের আসনে ছিলেন- অলকা ইয়াগনিক, হিমেশ রেশমিয়া এবং জাভেদ আলি। প্রীতির পারফরম্যান্সে প্রথম থেকেই মুগ্ধ ছিলেন বিচারকরা।

[আরও পড়ুন: ‘মমতা ধর্মনিরপেক্ষ হলে নুসরত নয় কেন?’ মৌলবাদীদের পালটা প্রশ্ন তসলিমার ]

টিভি খুললেই এখন বিভিন্ন চ্যানেলে রিয়ালিটি শোয়ের চমক। গানে ও নাচের অনুষ্ঠানে বহু খুদে প্রতিভা উঠে আসছে। তারই মধ্যে এই উৎ‍সবের মরসুমে সকলের মন জয় করে সুপারস্টার সিঙ্গারের মুকুট জিতে নিল কলকাতার প্রীতি ভট্টাচার্য। ‘সুপার সিঙ্গার’-এ জিততে পেরে উচ্ছ্বসিত প্রীতি। তাঁর কথায়, “আমার খুব আনন্দ হচ্ছে। আমার কাছে অনেক বড় একটা পাওনা এটা। আমি কখনও ভাবিনি এত বড় একটা প্ল্যাটফর্মে আমার প্রতিভাকে তুলে ধরার সুযোগ পাব। আর ‘সুপারস্টার সিঙ্গার’-এর প্রথম মরসুমেই জিততে পারব। আমার কাছে তো স্বপ্নের মতো এখনও! আমি এই অনুষ্ঠানের বিচারক ও ক্যাপ্টেনদের প্রতি অশেষ কৃতজ্ঞ, আমাকে গাইড করার জন্য। এবং সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনকেও অসংখ্য ধন্যবাদ আমাকে এমন একটা প্ল্যাটফর্ম দেওয়ার জন্য।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং