২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

সাইবার ক্রাইমের শিকার মানালি, হ্যাক করা হল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট

Published by: Suparna Majumder |    Posted: February 7, 2021 5:55 pm|    Updated: February 7, 2021 5:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাইবার ক্রাইমের শিকার মানালি দে (Manali Dey)। হ্যাক করা হয়েছে তাঁর ইনস্টাগ্রাম (Instagram) আক্যাউন্ট। ফেসবুকে একথা জানিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, “কেউ আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করেছে। তাই প্রোফাইল থেকে করা সমস্ত পোস্ট আর রিকোয়েস্ট ইগনোর করবেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি উদ্ধার করতে পারলে আপনাদের সবাইকে জানাবো।”

অ্যাকউন্টটি যে হ্যাক করা হয়েছে, তা শনিবার টের পান মানালি। এক সংবাদমাধ্যমের সঙ্গে এবিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, অ্যাকউন্ট খুলতে গিয়েই বাধা পান। বলা হয় ফেসবুকের মাধ্যমে লগ ইন করতে হবে। সেই চেষ্টাও করেন মানালি। কিন্তু তার বদলে অন্য কোনও প্রোফাইল খুলে যায়। তখনই বিষয়টি বুঝতে পারেন টলিপাড়ার নায়িকা।

[আরও পড়ুন: পর্ন ভিডিও শুটিং ও আপলোড করার অভিযোগে গ্রেপ্তার ‘গন্দি বাত’ খ্যাত অভিনেত্রী]

মানালি মনে করছেন, যে বা যারা তাঁর প্রোফাইল হ্যাক করেছে অনেকদিন আগে থেকেই তার প্রস্তুতি নিচ্ছিল। কারণ সপ্তাহ তিনেক আগে অভিনেত্রীর কাছে নোটিফিকেশন এসেছিল কেউ তাঁর প্রোফাইলে বেআইনিভাবে ঢোকার চেষ্টা করছে। তখন পাসওয়ার্ড বদলে দিয়েছিলেন মানালি। কিন্তু তাতেও হ্যাক হওয়া আটকানো হয়নি। ব্লু টিক দেওয়া ভেরিফায়েড প্রোফাইল হওয়ায় প্রোফাইল ডিলিট করা সম্ভব হয়নি। তবে এখন মানালির প্রোফাইল খুললেই “নো পোস্ট” দেখাচ্ছে।

উল্লেখ্য, এর আগে জয় সরকারের (Joy Sarkar)ফেসবুক প্রোফাইল হ্যাক করা হয়েছিল। পোস্ট করা হয়েছিল অশ্লীল ভিডিও। সেকথা জানিয়ে পোস্ট করে ক্ষমা চেয়েছিলেন সংগীত পরিচালক।

ইতিমধ্যেই লালবাজারের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানিয়েছেন জয়। ‘বেঙ্গল ওয়েব সলিউশন’-এর সঙ্গেও যোগাযোগ রাখছেন। মানালি আপাতত বাইরে থাকায় লালবাজারে অভিযোগ জানাতে পারেননি। ফিরে এসে তিনিও অভিযোগ জানাবেন বলে খবর। তবে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি কবে ফেরত পাওয়া যাবে, আদৌ পাওয়া যাবে কিনা সেই প্রশ্নের উত্তর আপাতত অভিনেত্রীর নেই। তবে হাল ছাড়তে নারাজ মানালি। অ্যাকাউন্ট ফিরে পাওয়ার লড়াই তিনি চালিয়ে যাবেন বলেই শোনা গিয়েছে। 

[আরও পড়ুন: Man vs Wild: ‘ওঁর পায়ে জল লাগতে দিতে চাইনি’, মোদির সঙ্গে মুহূর্ত শেয়ার করলেন বেয়ার গ্রিলস]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement