BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

তৃতীয় লিঙ্গের গল্পে আপত্তি! বন্ধ হচ্ছে ধারাবাহিক ‘ফিরকি’

Published by: Suparna Majumder |    Posted: December 23, 2020 4:45 pm|    Updated: December 23, 2020 4:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেব্রুয়ারি মাসের ২ তারিখ সম্প্রচারিত হয়েছিল প্রথম এপিসোড। শাশুড়ি-বউমার নিত্যদিনের কোন্দলের পাশ কাটিয়ে বাংলার টেলিভিশনে তুলে ধরা হয়েছিল এক তৃতীয় লিঙ্গের মানুষের সংঘর্ষের কাহিনি। তাঁর মা হয়ে ওঠার কাহিনি। বছর ঘুরতে না ঘুরতেই শেষ হয়ে যাচ্ছে সেই গাথা। ২৪ ডিসেম্বর ধারাবাহিক ‘ফিরকি’র (Phirki) শুটিংয়ের শেষ দিন। এমনটাই নাকি ১৮ ডিসেম্বর কলাকুশলীদের জানিয়ে দেওয়া হয়েছে। সূত্রের খবর মানলে, ছোটপর্দায় ধারাবাহিকের শেষ সম্প্রচার ২ জানুয়ারি।

কেন বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক? গত সপ্তাহেও টিআরপির তালিকায় ৬.৫ রেটিং ছিল। অর্থাৎ জনপ্রিয়তা এমন কিছু খারাপ ছিল না। এক সংবাদমাধ্যমে এনিয়ে হতাশা ব্যক্ত করেছেন লক্ষ্মীর চরিত্রে অভিনয় করা আর্যা বন্দ্যোপাধ্যায় (Aarja Banerjee), রানির চরিত্রে অভিনয় করা সুজি ভৌমিক এবং ধারাবাহিকের প্রযোজক স্নিগ্ধা বসু। তিন জনই জানিয়েছেন, চ্যানেলের পক্ষ থেকে বিষয়বস্তু নিয়ে অনাগ্রহ দেখানো হয়েছে। জানানো হয়েছে, সমাজে নাকি এখনও ব্রাত্য তৃতীয় লিঙ্গের মানুষরা। তাই ধারাবাহিকের গল্পের সঙ্গে দর্শকরা কানেক্ট করতে পারছেন না।

[আরও পড়ুন: ফের রবীন্দ্র সঙ্গীতে মিমি চক্রবর্তী, মৌসুনি দ্বীপের সম্মোহনে গাইলেন ‘তোমার খোলা হাওয়া’]

তৃতীয় লিঙ্গের মানুষ হলেও মেয়ে ফিরকিকে (সম্প্রীতি পোদ্দার) বড় করে তুলতে কোনও খামতি রাখেনি লক্ষ্মী। তাকে লড়াই করতেও শিখিয়েছেন। প্রযোজক স্নিগ্ধা বসুর আক্ষেপ, মানুষ নতুনত্ব দেখতে চান বটে তবে বাস্তব কাহিনি গ্রহণ করতে পারেন না। কোন ধারাবাহিক আসছে ‘ফিরকি’র জায়গায়? সেই বিষয়ে এখনও পর্যন্ত তেমন কিছু জানা যায়নি। তবে ৪ জানুয়ারি থেকে জি বাংলায় (Zee Bangla) দেখা যাবে ধারাবাহিক ‘মিঠাই’। শুটিংয়ের দৃশ্য প্রকাশ করে জানানো হয়েছে সেই কথা। রাত আটটায় বর্তমানে দেখা যাচ্ছে ইন্দ্রাণী দত্ত অভিনীত ধারাবাহিক ‘জীবন সাথী’। পালটানো হতে পারে সেই সময়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

[আরও পড়ুন: ‘আমার গ্রেপ্তারির খবর সম্পূর্ণ ভুল ও মিথ্যে’, ইনস্টাগ্রামে জানালেন সুজান খান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement