BREAKING NEWS

২৯ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ১৩ মে ২০২১ 

READ IN APP

Advertisement

অপেক্ষার অবসান, ১০ জুন থেকে শুরু হচ্ছে বাংলা ধারাবাহিকের শুটিং

Published by: Sandipta Bhanja |    Posted: June 4, 2020 7:02 pm|    Updated: June 4, 2020 7:24 pm

Bengali serials shooting to start from tenth June

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস দুয়েক শুটিং বন্ধ থাকার পর অবশেষে সুখবর টলিপাড়ায়। আগামী ১০ জুন থেকে শুরু হচ্ছে বাংলা ধারাবাহিকের শুটিং। বৃহস্পতিবার এমনটাই ঘোষণা করা হল রাজ্য সরকারের তরফে। অতঃপর দীর্ঘ ২ মাস বিরতির পর শিল্পী, কলাকুশলীরা সেটে ফেরার ছাড়পত্র পেলেন। তবে এখনই আগের মতো পুরোদমে শুটিং করা যাবে না। মেনে চলতে হবে বেশকিছু নির্দেশিকা।

[আরও পড়ুন: ‘রেনবো জেলি’ ছবির পারিশ্রমিক নিয়ে শ্রীলেখা-পরিচালক তরজায় সরগরম নেটদুনিয়া]

পঞ্চম দফার লকডাউনে রাজ্য সরকারের তরফে শুটিংয়ের ছাড়পত্র মিলেছে ঠিকই। কিন্তু কেন্দ্রের বেঁধে দেওয়া সুরক্ষাবিধি মেনে কীভাবে শুটিংয়ের কাজ চলবে, সেই সিদ্ধান্তে পৌঁছতেই নাজেহাল হয়ে পড়েছিল টলিপাড়া। দফায় দফায় বৈঠক হলেও কীভাবে নির্দেশিকা মেনে শুটিং হবে, আর্টিস্ট ফোরাম-সহ টলিউডের বিভিন্ন সংগঠনের সঙ্গে পর্যালোচনা করছে রাজ্য সরকার। এদিকে পয়লা জুন থেকে ছাড়পত্র পেলেও শুটিং শুরু করতে পারা যায়নি শুধুমাত্র এই কারণেই। ৪ জুন অর্থাৎ আজই মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে টলিপাড়ার সব সংগঠনের মিটিংয়ে বসার কথা ছিল। সেই অনুযায়ী অবশেষে বৃহস্পতিবার বৈঠক শেষে রাজ্য সরকারের তরফে জানানো হল ১০ জুন থেকে শুটিং শুরু করা যাবে, সমস্ত নির্দেশিকা মেনেই।

সূত্রের খবর, আপাতত দশ বছরের কমবয়সি শিশু শিল্পীদের শুটিং করার উপর নিষেধাজ্ঞা জারি হয়েছে। ৬৫ বছরের বেশি যে সমস্ত প্রবীণ অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন, তাঁরা চাইলে মুচেলেকা দিয়ে শুটিং করতে পারবেন বলে জানা গিয়েছে। 

তবে ধারাবাহিকের নিয়ে ধোঁয়াশা সাফ হলেও সিনেমার শুটিং কবে থেকে শুরু হবে, সেই দিন এখনও নির্ধারিত হয়নি। আগামী রবিবার সিনেমার শুটিং নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে। উল্লেখ্য, ইতিমধ্যেই জানা গিয়েছে যে ধারাবাহিকে কোনওরকম ঘনিষ্ঠ দৃশ্য রাখা যাবে না। চুমু, আলিঙ্গন সব বাদ। 

[আরও পড়ুন: ‘আমায় নিয়ে বাংলায় চামেলি কি শাদি করতে চেয়েছিলেন’, বাসু চট্টোপাধ্যায়ের প্রয়াণে স্মৃতিমেদুর অরুণিমা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement