৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

শুটিংয়ে সাপের ভয়ে কাঁটা ‘কর্ণ স্যার’! ভিডিও পোস্ট করে ‘গোপন কথাটি’ জানালেন ক্রুশল

Published by: Suparna Majumder |    Posted: December 31, 2020 9:15 pm|    Updated: December 31, 2020 9:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাধিকাকে বাঁচাতে পুকুরে ঝাঁপ দিয়েছিল কর্ণ স্যার। ঘোলা জল তোলপাড় করে দিয়েছিল প্রিয় মানুষকে খুঁজে পেতে। পর্দায় রাধিকাকে খুঁজে পেয়েছিল কর্ণ। কিন্তু তার জন্য ক্রুশল আহুজাকে (Krushal Ahuja) প্রচুর কৃচ্ছ সাধন করতে হয়েছে। শুধু শারীরিক পরিশ্রম নয়, মানসিক ভয়কেও অতিক্রম করতে হয়েছে বাংলা টেলিভিশনের হার্টথ্রবকে। বছরের শেষে সেই কাহিনিই শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Krushal Ahuja (Krush) (@krushalahuja9)

এমনিতে রাফ অ্যান্ড টাফ ক্রুশল। পেশায় মডেলও ছিলেন। সিক্স প্যাক অ্যাবের নমুনা ইনস্টাগ্রাম কিংবা ফেসবুক ঘাঁটলেই পাওয়া যাবে। কিন্তু ডিসেম্বরের শীতে কি হাড় কাঁপানো ঠান্ডা জলে ঝাপ দেওয়া মুখের কথা! তাও আবার যদি সাপের ভয় থাকে। আর দোসর হিসেবে জল ঘোলা হয়। ভয় তো লাগবেই! বারবার পুকুরের সামনে গিয়েও ফিরে আসছিলেন ক্রুশল। কিছুতেই আর জলে ঝাঁপ দেওয়ার সাহস জুগিয়ে উঠতে পারছিলেন না। কিন্তু পরিচালক ও ক্রু মেম্বাররা ক্রমাগত সাহস দিয়ে গিয়েছিলেন। শেষমেশ ভয়কে জয় করতে পেরেছিলেন ক্রুশল। পুকুরে ঝাঁপ দিয়ে দিয়েছেন পারফেক্ট শট। অভিনেতা হিসেবে এই মুহূর্ত তাঁর কাছে স্মরণীয়। তাই ক্যামেরার নেপথ্য কাহিনি ভিডিওর মাধ্যমে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

[আরও পড়ুন: রাজ-শুভশ্রী থেকে দেব-ঋতাভরী, সূর্য ডুবতেই বর্ষবরণে মাতোয়ারা টলি তারকারা]

ধারাবাহিকে ক্রুশলের বিপরীতে রাধিকা হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। ‘কী করে বলব তোমায়’ (Ki Kore Bolbo Tomay) জুটির এই রসায়ন বেশ পছন্দ দর্শকদের। শুটে সেদিন ছিলেন আরেক অভিনেতা উদয়ও (Uday Pratap Singh)। শট শেষে তিনজনে হাসি মুখে পোজ দেন ক্যামেরার সামনে। সেই ছবি আবার পোস্ট করেন স্বস্তিকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Dutta (@swastika023)

[আরও পড়ুন: বছরের সেরা নারীদের বাছলেন ‘ওয়ান্ডার উওম্যান’ গাল গ্যাডোট, তালিকায় শাহিনবাগের ‘দাদি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement