BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অভিষেকের মৃত্যুর পর বদলাচ্ছে ধারাবাহিকের গল্প, এবার থেকে অন্য সময়ে ‘খড়কুটো’!

Published by: Akash Misra |    Posted: April 1, 2022 4:13 pm|    Updated: April 1, 2022 4:13 pm

Bengali tv Serial Khorkuto gets new time slot from 4th April | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) মৃত্যুটা এখনও মেনে নিতে পারে তাঁর সহকর্মীরা। তাই তো অভিষেকের নানা স্মৃতিতেই ডুবে রয়েছেন ‘খড়কুটো’ ধারাবাহিকের গোটা টিম। কিন্তু জীবনের অপর নাম তো এগিয়ে যাওয়াই। আর সেই কথা মনে রেখেই এবার থেকে ‘খড়কুটো’র গল্প এগিয়ে চলবে ‘গুনগুনে’র ড্যাডি অর্থাৎ অভিষেক চট্টোপাধ্যায়কে ছাড়াই।

টিআরপির নিরিখে ‘খড়কুটো’ ধারাবাহিক প্রথম থেকেই নজর কেড়েছিল। দর্শকদের মন জয় করেছিল ‘গুনগুন’ তৃণা সাহা ও তাঁর বাবার চরিত্রে অভিষেকের অভিনয়। তবে হঠাৎ করে অভিষেকের মৃত্যুতে ধারাবাহিক নিয়ে কিছুটা চিন্তিত হয়ে পড়েন খড়কুটো টিম। তবে টেলিপাড়ার খবর অনুযায়ী, ‘খড়কুটো’ ধারাবাহিকের গল্প কিছুটা বদলাতে চলেছে। শোনা যাচ্ছে, ধারাবাহিকের গল্প এবার এমনভাবে এগোবে যাতে অভিষেক চট্টোপাধ্যায়ের চরিত্র অর্থাৎ গুনগুনের ড্যাডির প্রয়োজন না হয়।

তবে শুধুই গল্প নয়। বদলাতে চলেছে এই ধারাবাহিকের টেলিকাস্টের সময়ও। ৪ এপ্রিল থেকে দুপুর ২ টো নাগাদ দেখান হবে এই ধারাবাহিক। অন্যদিকে, অভিষেকের মৃত্যুর পরেই শেষ হয়েছে ধারাবাহিক ‘মোহর’। শেষ দিনের শ্যুটিংয়ে অভিষেকের ছবি সামনে রেখে কেক কাটতেও দেখা গেল গোটা টিমকে।

[আরও পড়ুন: বড়পর্দায় কলকাতার বাবু কালচার! আসছে ঋত্বিক-দর্শনা-ইন্দ্রনীলের নতুন ছবি ‘পরিচয় গুপ্ত’ ]

২৪ মার্চ অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) প্রয়াণের খবর পেয়ে নিজেকে সামলে রাখতে পারেননি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। সেদিন সকালই দৌঁড়ে গিয়েছিলেন অভিনেতা অভিষেকের বাড়িতে। পর্দার প্রিয় ‘ড্যাডি’ যে এভাবে চলে যাবেন তা এখনও মেনে নিতে পারছে না ‘গুনগুন’। অনবরত কেঁদেই চলেছেন। সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে তৃণাকে যোগাযোগ করা হলে, কান্না জড়ানো গলায় অভিনেত্রী জানিয়ে ছিলেন, ‘কী বলব ভেবে পাচ্ছি না। বিশ্বাসই করতে পারছি না ড্যাডি নেই। শব্দ খুঁজে পাচ্ছি না।’

[আরও পড়ুন: ‘কঙ্গনা অভিনেত্রীই নন’, একী বললেন ‘দ্য কাশ্মীর ফাইলসে’র পরিচালক বিবেক অগ্নিহোত্রী! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে