BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিগ বস হাউসে অশালীন আচরণ, শিল্পাকে জোর করে চুম্বন আকাশের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 7, 2017 2:27 pm|    Updated: September 20, 2019 4:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে দাবি করেছিলেন তিনি সংগীতশিল্পী ও সংগীত পরিচালক বিশাল দাদলানির ভাই। সে দাবি পত্রপাঠ খারিজ করে দেন বিশাল স্বয়ং। সঞ্চালক সলমন খানও এর জন্য আকাশ দাদলানিকে কম কথা শোনাননি। কিন্তু তাতে শোধরানোর কোনও লক্ষ্মণই নেই ‘বিগ বস ১১’-এর এই প্রতিযোগীর। সহ-প্রতিযোগীদের প্রতি তাঁর অশালীন আচরণ বেড়েই চলেছে। এবার তাঁর হেনস্তার শিকার সহ-প্রতিযোগী শিল্পা শিন্ডে।  বন্ধুত্বের সুযোগ নিয়ে অভিনেত্রীকে বারবার জোর করে চুম্বন করতে দেখা যাচ্ছে স্বঘোষিত ব়্যাপারকে।

এই ভিডিও ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। আকাশের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনরা। এমনিতে শিল্পাকে খুব একটা পছন্দ নয় ‘বিগ বস’-এর দর্শকদের। কিন্তু যৌন হেনস্তার বিষয়ে অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন তাঁরা।

[এশিয়ার সেরা ছবি ‘দঙ্গল’, রাসেলের হাত থেকে অ্যাওয়ার্ড নিলেন সাক্ষী]

প্রশ্ন তুলেছেন, কীভাবে কোনও ব্যক্তি মহিলাকে এভাবে নিগ্রহ করতে পারেন? শিল্পা বারবার না করা সত্ত্বেও আকাশ একই কাজ করে চলেছেন। আবার হেসে নিজের কাণ্ডকে এড়িয়ে যাওয়ারও চেষ্টা করছেন। এরপরই কীভাবে তিনি ‘বিগ বস’-এর মতো শোয়ে রয়েছেন? এই প্রশ্নই তুলেছেন অনেকে। অনেকে আবার সলমনকে এই বিষয়ে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছেন।

[রিয়্যালিটি শোয়ের সেটে কাঁদলেন ক্যাটরিনা, চোখের জল মোছালেন সলমন]

এদিকে ‘বিগ বস’-এর অশান্তির আঁচ একটু হলেও সম্প্রতি কমেছে। কারণ অনেকেরই আত্মীয়, প্রিয়জন ঘরের অন্দরে এসেছিলেন। তাঁদের দেখে আবেগ ধরে রাখতে পারেননি ঘরের সদস্যরা। চোখে জল এসেছে। তবে এক্ষেত্রে তা ছিল আনন্দাশ্রু।

[আরাধ্যাকে নিয়ে খোঁটা, মহিলাকে কী জবাব দিলেন অভিষেক?]

 

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement