BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

OMG! ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন ‘বিগ বস ১১’-র এই প্রতিযোগী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 2, 2017 12:52 pm|    Updated: September 27, 2019 4:44 pm

Bigg Boss 11 contestant Arshi Khan’s has done nude photoshoot!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোয়ের নাম যখন ‘বিগ বস’ তখন তা নিয়ে চর্চা হবে না, এমনটা কল্পনারও অতীত। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। একঝাঁক তারকা নিয়ে ১ অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে ভারতীয় টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় শো ‘বিগ বস’-এর একাদশ মরশুম। জল্পনা উড়িয়ে যে শোয়ের সঞ্চালকের ভূমিকায় এবার রয়েছেন সেই সল্লু মিঞাই। তবে বাকি প্রতিযোগীদের ছাপিয়ে এবারের সিজনের শুরুতেই নজর কাড়লেন মডেল আরশি খান।

যাঁরা নিয়মিত সোশ্যাল মিডিয়া ফলো করেন, তাঁদের কাছে আরশি খানের নাম অপরিচিত নন। অতীতে একাধিক বিতর্কে নাম জড়িয়েছে ভোপালের এই মডেলের। ন্যুড ফটোশুট করে সাড়া ফেলে দিয়েছিলেন। আবার একবার প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদির ছবি বক্ষ যুগলে পেন্ট করে নজরে আসার প্রয়াসও করেছেন আরশি। এমনকী দাবি করেছিলেন, আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্কেও লিপ্ত হয়েছেন তিনি। যা নিয়ে ছড়িয়েছিল তীব্র বিতর্ক। পাকিস্তানের এক মাদ্রাসা আরশির বিরুদ্ধে ফতোয়াও জারি করেছিল। এখানেই শেষ নয়। লাইমলাইটে আসতে পরের বছর তিনি জানান, বুমবুমের সন্তানের মা হতে চলেছেন তিনি। আরশি নাকি তিনমাসের গর্ভবতী এবং তাঁদের সম্পর্ককে আফ্রিদি নাকি মেনেও নিয়েছেন। পরে জানা যায়, তিনি সত্যিই অন্তঃসত্ত্বা ছিলেন। তবে সন্তানটি কার তা স্পষ্ট হয়নি। যদিও পরে গর্ভবতী হওয়ার কথা নিজেই অস্বীকার করেন ওই মডেল।

[এক ছবিতেই নেটদুনিয়ায় হইচই ফেললেন দিশা পাটানি]

সমালোচনা যে তিনি গায়ে মাখেন না অথবা দারুণ উপভোগ করেন, তার একের পর এক উদাহরণ রয়েছে। ২০১৬ সালে ফের নয়া বিতর্কে জড়ান। বিকিনি ও হিজাব পরে সোশ্যাল সাইটে ছবি পোস্ট করায় ফের আরশির বিরুদ্ধে জারি হয় ফতোয়া। এমনকী ব্লক করে দেওয়া হয় তাঁর ফেসবুক অ্যাকাউন্টও। উদাহরণ আরও আছে। কখনও আরশি অভিযোগ তুলেছেন স্বঘোষিত ধর্মগুরু রাধে মা গোপনে মধুচক্র চালান, যার সঙ্গে যুক্ত হওয়ার প্রস্তাব এসেছিল তাঁর কাছেও। আবার কখনও দেহব্যবসার সঙ্গে নাম জড়ায় তাঁর।

[‘কুছ কুছ হোতা হ্যায়’ স্মৃতি উসকে কাজল-রানির সঙ্গে সেলফি শাহরুখের]

প্রতিবেশী রাষ্ট্রের ক্রিকেট দলের প্রতি তাঁর ভালবাসা বারবার তাঁর শরীরে ফুটে উঠেছে পেন্টিংয়ের আকারে। পাক দলের প্রতি প্রেম আর উর্দু ভাষার উচ্চারণ শুনে অনেকেরই ধারণা আরশি হয়তো পাক মুলুকের নাগরিক। কিন্তু বিগ বস-এর শোয়ে জানা গিয়েছে, তাঁর জন্ম এ দেশেই। এমন মডেলের বিগ বস প্রতিযোগী হওয়া নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে বিতর্ক। সপরিবারেই সাধারণত টিভিতে এই রিয়ালিটি শো দেখেন অনেকে। তাই প্রশ্ন উঠছে, যে মডেল নগ্ন ফটোশুটের জন্য জনপ্রিয়, তাকে এই শোয়ে আনার কী অর্থ। বিগ বস হাউসের বাইরে সর্বদা সমালোচনার কেন্দ্রে থাকা আরশি বাড়ির ভিতর কী কী কাণ্ড ঘটান, সেদিকেই নজর দর্শকদের।

_612c0e0c-a74f-11e7-9239-41e72d00a67f

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে