২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

এবার পুরুষ নিগ্রহের অভিযোগ রাখি সাওয়ান্তের বিরুদ্ধে, ভাইরাল ভিডিও দেখে ক্ষিপ্ত নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: January 30, 2021 12:31 pm|    Updated: January 30, 2021 12:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়ালিটি শো ‘বিগ বসে’ রীতিমতো দক্ষযজ্ঞ বাঁধিয়েছেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। এমনিতে নানা অদ্ভুত কাণ্ড তিনি ঘটিয়েই থাকেন। তবে এবারে নিজের কাজের জন্য নেটদুনিয়ায় তুমুল সমালোচিত হলেন তিনি। ‘বিগ বস ১৪’র (Bigg Boss 14) তারকা প্রতিযোগী অভিনব শুক্লার (Abhinav Shukla) প্যান্টের ফিতে খুলে দেন রাখি। এতেই ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। পুরুষ নিগ্রহের অভিযোগ তুলেছেন টুইটারে।

শুক্রবারের এপিসোডে এই কাণ্ড করেন রাখি। কীভাবে তিনি অভিনবকে উত্যক্ত করছেন তা নিয়ে এই প্রোমো ভিডিওও প্রকাশ করা হয়। যেখানে দেখা যায় সারা শরীরে অভিনবের নাম লিখে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এ নিয়ে অভিনবের স্ত্রী রুবিনা ডিলায়েকের (Rubina Dilaik) সঙ্গে রাখির কথা কাটাকাটিও হয়। রাখির এই কাজে অসন্তুষ্ট অন্যান্য তারকা প্রতিযোগীরাও তাঁকে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু তাতে কান দিতে নারাজ তিনি।

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ নারায়ণ দেবনাথ, ফুসফুসে সংক্রমণ নিয়ে ভরতি হাসপাতালে]

রাখির এই ধরনের কাজেই অসন্তুষ্ট নেটিজেনদের একাংশ। টুইটারে শেইলি নামের এক প্রোফাইল থেকে অভিযোগ করা হয়, অভিনবকে রীতিমতো নিগ্রহ করছেন রাখি সাওয়ান্ত। কোনও মহিলার বাজেভাবে ছোঁয়া যদি হেনস্তা হিসেবে মানা হয়, তাহলে কোনও পুরুষকে বাজেভাবে ছোঁয়াও নিগ্রহের পর্যায়ে পড়ে। পুনীত মাহেশ্বরী নামের এক প্রোফাইল থেকে ‘হি টু’ আন্দোলন শুরু করার আবেদন জানানো হয়েছে। এমনই প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে টুইটার (Twitter)।

[আরও পড়ুন: বিজেপিতে ‘খড়কুটো’র ‘বাবিন’, দলীয় পতাকা তুলে দিলেন দিলীপ ঘোষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement