BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Sidharth Shukla Death: ছেলে সিদ্ধার্থের মৃত্যুর দিন কান্নায় ভেঙে পড়ে কী বলেছিলেন মা? প্রকাশ্যে ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: September 7, 2021 5:03 pm|    Updated: September 7, 2021 5:03 pm

BK Shivani told the reaction Sidharth Shukla's Mother after his death | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) মৃত্যুর দিন কী বলেছিলেন তাঁর মা রীতা শুক্লা, জানালেন ব্রহ্মকুমারী শিবানী (BK Shivani)। তাঁর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রাক্তন পারস ছাবড়া (Paras Chhabra)।

Sidharth Shukla with Mother

মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন হিন্দি টেলিভিশনের হার্টথ্রব সিদ্ধার্থ শুক্লা।  সেদিনই তারকার মা রীতা শুক্লার সঙ্গে ফোনে কথা হয়েছিল ব্রহ্মকুমারী শিবানীর। প্রথমেই রীতাদেবী ফোন তুলে কান্না জড়ানো কণ্ঠে বলেছিলেন “ওঁ শান্তি”। ব্রহ্মকুমারী জানান, এত শান্ত ও এত বলিষ্ঠ কণ্ঠস্বর তিনি এর আগে শোনেনি। 

“কেমন আছেন?” সিদ্ধার্থের মাকে এই প্রশ্ন করেছিলেন ব্রহ্মকুমারী শিবানী। তাঁর উত্তরে রীতা শুক্লা বলেছিলেন “পরমেশ্বর আমার শক্তি দিয়েছেন।”  তাঁর বিশ্বাস সিদ্ধার্থ যেখানেই থাকবে ভাল থাকবে।    

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Paras Chhabra™ (@parasvchhabrra)

[আরও পড়ুন: ধর্ষিতার পরিচয় জানিয়ে বিপাকে সলমন ও অক্ষয়-সহ ৩৮ অভিনেতা, দায়ের মামলা]

মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থের এভাবেই চলে যাওয়া অনেকেই মেনে নিতে পারেননি। প্রথমে শোনা গিয়েছিল, বুধবার রাত ৩টে নাগাদ হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন সিদ্ধার্থ শুক্লা। শরীর খারাপ লাগায় মাকেও ডাকেন। মা এক গ্লাস জল খাওয়ানোর চেষ্টা করেন ছেলেকে। কিন্তু ততক্ষণে অভিনেতার শরীর অসাড়। কিছু বুঝতে না পেরে, সিদ্ধার্থের মা ডাকেন অভিনেতার দুই বোনকে। মাঝ রাতেই বাড়িতে আসেন পারিবারিক ডাক্তার। চিকিৎসকের পরামর্শে, অভিনেতাকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের কুপার হাসপাতালে। সেখানে নিয়ে যাওয়ার পরে অভিনেতাকে মৃত বলে ঘোষণা করা হয়।

Sidharth with shehnaaz

পরে আবার খবর রটে, সিদ্ধার্থের খবর রটে সিদ্ধার্থের মৃত্যুর সময় তাঁর সঙ্গে ছিলেন শেহনাজ গিল (Shehnaaz Gill)। শেহনাজই নাকি সিদ্ধার্থের পরিবারকে খবর দেন। ময়নাতদন্তের পর সিদ্ধার্থের মরদেহ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। অভিনেতার শেষকৃত্যে যোগ দিয়েছেন টেলিভশনের বহু তারকা। ছিলেন অনুরাগীরা। 

[আরও পড়ুন: ‘এত সাহস কার’, বাংলাদেশের ‘বিতর্কিত’ নায়িকা পরীমণির পাশে দাঁড়ালেন নচিকেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement