BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

পোশাকের ভিতর পোকা? আতঙ্কে ক্যামেরার সামনে কী কাণ্ড করলেন সঞ্চালিকা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 3, 2017 7:47 am|    Updated: September 26, 2019 12:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যামেরা তখন চলছে। শো সঞ্চালনা করছেন দুই অ্যাঙ্কর। অংশগ্রহণকারীরাও সকলে বসে আছেন। এর মধ্যেই বিপত্তি। আচমকা নিজের পোশাক ওলট-পালট করতে শুরু করেন এক সঞ্চালিকা। সকলেই চমকে ওঠেন। ক্যামেরার পিছনে যিনি ছিলেন তিনিও প্রথমে কিছু বুঝে উঠতে পারেননি। পরে বোঝা যায়, পোশাকের ভিতর মাকড়সা বা ওই জাতীয় কোনও পোকা আছে সন্দেহ করেই নিজের পোশাক ঝাড়া দিচ্ছিলেন সঞ্চালিকা। আর তাতেই বিপত্তি। শরীরের নিম্নাঙ্গ প্রায় অনাবৃত হয়ে পড়ে তাঁর।

p-3

রোমানিয়ার এক টিভি শো-এর এই দৃশ্য ছড়িয়েছে নেটদুনিয়ায়। সঞ্চালিকার নাম ইলাঙ্কা ভানদিসি। জানা যাচ্ছে, শো চলাকালীন অস্বস্তি বোধ করেন তিনি। কিন্তু অনেকক্ষণ সহ্য করেছিলেন। পাশে থাকা অন্য সঞ্চালিকাও কিছু বঝতে পারেননি। কিন্তু আচমকা এমন পরিস্থিতি তৈরি হয় যে নিজেরে আর ধরে রাখতে পারেননি তিনি। সচরাচর এসব ক্ষেত্রে বুদ্ধি করে সঞ্চালিকারা ক্যামেরার সীমানার বাইরে চলে আসেন। কিন্তু এক্ষেত্রে তা আর সম্ভব হয়নি। আচমকা অস্বস্তি। আর তাতেই ক্যামেরার দিকে পিছন করে পোশাক ঝাড়া দিতে শুরু করেন তিনি। ফলে তার নিম্নাঙ্গের অনেকখানি অনাবৃত হয়ে পড়ে। এদিকে লেন্সের নেপথ্যে যাঁরা ছিলেন তাঁরা প্রথমে বুঝতেই পারেননি ঠিক কী হচ্ছে। এটা কি শোয়ের কোনও অংশ নাকি অন্য কিছু। ফলে ওই ঘটনা ক্যামেরাবন্দি হয়ে যায়। তা ছড়িয়েও পড়েছে নেটদুনিয়ায়।

p-2

ক্যামেরা যখন বুঝল, সঞ্চালিকা বিপাকে তখন, অন্য সঞ্চালিকাকে ফোকাসে করে। তিনিও তখন খানিকটা হতভম্ব হয়েও ভাবলেশহীন হয়ে দাঁড়িয়ে। পাশ থেকে আরএকজনও তাঁকে সাহায্য করতে এগিয়ে আসেন। তবে পোশাকের ভিতরে কোনও পোকা পাওয়া যায়নি। ফলে ফের জামাকাপড় গুছিয়ে ক্যামেরর মুখোমুখি হন ওই সঞ্চালিকা।

presenter_web

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement