BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভেজা চুল, শরীরে তোয়ালে জড়িয়ে বিছানায় উদ্দাম নাচ কাঞ্চনের ‘বান্ধবী’ শ্রীময়ীর!

Published by: Akash Misra |    Posted: August 14, 2021 1:44 pm|    Updated: August 14, 2021 1:55 pm

dancing video of Actress Sreemoyee Chattoraj goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে ‘রাধারানি’ নামে নেগেটিভ চরিত্রে দারুণ জনপ্রিয় শ্রীময়ী। তবে সম্প্রতি অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) সঙ্গে নাম জড়িয়ে প্রেম বিতর্কে ঢুকে পড়েন তিনি। তারপর থেকেই নানা সময়ে শ্রীময়ীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা কথা। তবে এই বিতর্ককে শুধুমাত্র গুঞ্জন বলেই উড়িয়েছেন শ্রীময়ী। অন্যদিকে, কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় শ্রীময়ী ও কাঞ্চনের এই মেলামেশাকে মোটেই ভাল চোখে দেখেননি। শ্রীময়ীর গায়ে লেগেছে কাঞ্চনের সঙ্গে পরকীয়ার দাগ!

সে যাই হোক, কাঞ্চন-শ্রীময়ী বিতর্ক এখন কিছুটা হলেও ফিকে হয়েছে। কিছুটা হলেও, শান্তি পেয়েছেন অভিনেত্রী শ্রীময়ী। আর তাই তো রোজ রোজ হ্যাপি থাকার নানা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

টুম্পা গানে নেচে ভাইরাল হয়েছিলেন কাঞ্চন ও শ্রীময়ী চট্টরাজ।

[আরও পড়ুন: ‘টুম্পা সোনা’ গানে কাঞ্চন-শ্রীময়ীর নাচ! সম্পর্কের গুঞ্জনের মাঝেই চর্চায় পুরনো ভিডিও]

এই যেমন, শ্রীময়ী তাঁর ইনস্টাগ্রামে আপলোড করলেন একটি ভিডিও। যে ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখে নেটিজেনরা বলছেন, এর আগে এমন রূপে শ্রীময়ীকে কখনও দেখা যায়নি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreemoyee_clipslove (@sreemoyeechattoraj)

তা শ্রীময়ীর ভিডিওতে রয়েছে কী?

শ্রীময়ী তাঁর ইনস্টাগ্রামে যে ভিডিওটি আপলোড করেছেন, তাতে দেখা গিয়েছে, শুধুমাত্র তোয়ালে জড়িয়ে বিছানায় শুয়ে আছেন। শরীরে এলিয়ে পড়েছে ভেজা চুল। হঠাৎ করেই ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ (Dilwale dulhania le jayenge) ছবির জনপ্রিয় গান ‘মেরে খোওয়াবো মে জো আয়ে’ (Mere Khwabon Mein Jo Aye) গানে নাচতে শুরু করলেন শ্রীময়ী। হাতে হৃদয় আকারের লাল বেলুন। এই ভিডিওতে শ্রীময়ী  ঠিক যেন ডিডিএলজে-র (DDLJ) সিমরণ।

ভিডিওটি আপলোড হতেই হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়। নেটিজেনদের মনে প্রশ্ন, ভিডিওটি কে করেছেন? কাঞ্চন নয় তো?

কয়েকদিন আগেই ভাইরাল হয়েছিল কাঞ্চন ও শ্রীময়ীর একটি নাচের পুরনো ভিডিও। যাতে ‘টুম্পা সোনা’ গানের ছন্দে শ্রীময়ীর সঙ্গে নেচেছিলেন টলিপাড়ার অভিনেতা তথা সদ্য তৃণমূল বিধায়ক (TMC MLA)। ভিডিওতে ঘরের মধ্যেই ‘কৃষ্ণকলি’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী শ্রীময়ীর সঙ্গে কোমর দুলিয়ে ‘টুম্পা সোনা’ গানের ছন্দে নাচতে দেখা যাচ্ছে কাঞ্চনকে। ক্যাপশনে স্যান্ডি লিখেছেন, “বাহ কাঞ্চনদা ও তাঁর বান্ধবীর নাচ দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম”। আট লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। আড়াই হাজারের বেশি কমেন্টও পড়েছে।

[আরও পড়ুন: ‘টুম্পা সোনা’ গানে কাঞ্চন-শ্রীময়ীর নাচ! সম্পর্কের গুঞ্জনের মাঝেই চর্চায় পুরনো ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে