BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘টুম্পা সোনা’ গানে কাঞ্চন-শ্রীময়ীর নাচ! সম্পর্কের গুঞ্জনের মাঝেই চর্চায় পুরনো ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: June 22, 2021 2:34 pm|    Updated: June 22, 2021 2:34 pm

Old video of Kanchan Mullick and Sreemoyee Chattoraj dancing with Tumpa song goes viral | Sangbad Praidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কের টানাপোড়েন নিয়ে বেশ কিছুদিন ধরেই সরগরম টালিগঞ্জের টিনসেল টাউন। নুসরত-নিখিল, শ্রাবন্তী-রোশনের পর এবার লাইমলাইটে কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও পিংকি বন্দ্যোপাধ্যায়ের (Pinky Banerjee) সাংসারিক অশান্তি। তাতে আবার নাম জড়িয়েছে ছোটপর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj)। কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নানা প্রশ্ন উঠছে। এমন পরিস্থিতিতেই দু’জনের পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন স্যান্ডি সাহা (Sandy Saha)। যাতে ‘টুম্পা সোনা’ গানের ছন্দে শ্রীময়ীর সঙ্গে নেচেছিলেন টলিপাড়ার অভিনেতা তথা সদ্য তৃণমূল বিধায়ক (TMC MLA)।

ভিডিওতে ঘরের মধ্যেই ‘কৃষ্ণকলি’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী শ্রীময়ীর সঙ্গে কোমর দুলিয়ে ‘টুম্পা সোনা’ গানের ছন্দে নাচতে দেখা যাচ্ছে কাঞ্চনকে। ক্যাপশনে স্যান্ডি লিখেছেন, “বাহ কাঞ্চনদা ও তাঁর বান্ধবীর নাচ দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম”। আট লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। আড়াই হাজারের বেশি কমেন্টও পড়েছে।

[আরও পড়ুন: ‘খড়কুটো’র শুটিং বন্ধ করে ইকির মিকির খেললেন ‘গুনগুন!’ হতবাক কৌশিক]

ইতিমধ্যেই নিউ আলিপুর থানায় কাঞ্চন এবং শ্রীময়ীর বিরুদ্ধে FIR করেছেন পিংকি বন্দ্যোপাধ্যায়। আবার চেতলা থানায় স্ত্রীর বিরুদ্ধে FIR করেছেন কাঞ্চন মল্লিক। সন্তানের খোঁজ নেন না কাঞ্চন, এমনই অভিযোগ ছিল তাঁর স্ত্রী পিংকির। উলটোদিকে কাঞ্চনের অভিযোগ, বিয়ে বহু বছর হলেও মাত্র ২০দিন সংসার করেছেন পিংকি। কাঞ্চনের মায়ের সঙ্গে পিংকি কখনওই থাকতে চাইতেন না বলেই অভিযোগ। অভিনেতার দাবি, অভিযোগ শোনামাত্রই পিংকির সঙ্গে যোগাযোগ করেন তিনি। চেতলার ফ্ল্যাটে শ্রীময়ী চট্টরাজকে সঙ্গে নিয়ে যান। আর তারপরই পিংকি তাঁর উপর হামলা চালান। শ্যালকও তাঁকে অপমান করেন বলে অভিযোগ। কাঞ্চনের সঙ্গে তাঁর কোনও প্রেমের কোনও সম্পর্ক নেই বলে জানিয়েছেন শ্রীময়ীও।

এর মধ্যেই আবার এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে পিংকি বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন, চেতলার ফ্ল্যাট থেকে ফেরার সময় কাঞ্চন ও শ্রীময়ী উলটে তাঁদের উপর চড়াও হয়েছিলেন। তাতে তাঁর ছেলে মানসিকভাবে অত্যন্ত আঘাত পেয়েছে। ঘটনার সময় তাঁর ছেলে ভয়ে কাঁপছিল বলেই দাবি পিংকির। এরপরই তিনি বলেন, “স্ত্রী চুপ থাকতে পারে, কিন্তু সন্তানের কষ্ট মা সহ্য পারে না।”

[আরও পড়ুন: ভারত-নিউজিল্যান্ড টেস্টে কোহলিরা জিতলে ফের নগ্ন হবেন পুনম পাণ্ডে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement