BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘খড়কুটো’র শুটিং বন্ধ করে ইকির মিকির খেললেন ‘গুনগুন’! হতবাক কৌশিক

Published by: Suparna Majumder |    Posted: June 22, 2021 1:48 pm|    Updated: June 23, 2021 11:24 am

Trina Saha video from Khorkuto floor goes viral on social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী কাণ্ড, কী কাণ্ড। শুটিংয়ের সমস্ত কাজ একপাশে রেখে, খাটের উপর পা জড়ো করে বসে ইকির মিকির ! হ্যাঁ, পরিচালককে সঙ্গে নিয়ে এমনই কাণ্ড ঘটিয়ে ফেললেন ‘খুড়কুটো’র (Khorkuto) গুনগুন ওরফে তৃণা সাহা (Trina Saha)। ধারাবাহিকের শুটিংয়ের মাঝেই টুক করে সব কাজ ফেলে, পরিচালককে নিয়ে বসে পড়লেন ইকির মিকির খেলতে। গোটা কাণ্ড দেখে তো তাজ্জব শুটিং ফ্লোরের সবাই।

[আরও পড়ুন: ভারত-নিউজিল্যান্ড টেস্টে কোহলিরা জিতলে ফের নগ্ন হবেন পুনম পাণ্ডে ]

লকডাউনের কারণে অনেকদিন ধরেই শুটিং বন্ধ ছিল বিভিন্ন ধারাবাহিকের। লকডাউনের মধ্যেও বেশ কিছু ধারাবাহিকের শুটিং চলেছে কলাকুশলীর ঘর থেকেই। এই নিয়েই সম্প্রতি বচসা শুরু হয়েছিল ফেডারেশন ও প্রযোজকদের মধ্যে। তবে সে অশান্তির জট কেটে ফের শুরু হয়েছে শুটিং। আর ফের নিয়ম মেনে নিয়মিত শুটিং শুরু হওয়ার পরেই ‘খড়কুটো’র গুনগুন যেন হঠাৎই  ফিরে গেলেন ছোটবেলায়।

খড়কুটো ধারাবাহিক যাঁরা দেখেন, তাঁরা জানেন এই সিরিয়ালে গুনগুন ওরফে তৃণা সাহা একেবারেই শিশুসুলভ। সেই শিশুসুলভ চরিত্রে অভিনয় করেই দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। তাই তো প্রতি সপ্তাহেই ‘খড়কুটো’র আকাশছোঁয়া টিআরপি। একদিকে গল্পের নানারকম টুইস্ট, আরেকদিকে তৃণা সাহার মিষ্টি অভিনয়। বাঙালির ড্রয়িং রুম ভরিয়ে তুলেছে এই ধারাবাহিক।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

তৃণাই তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই ইকির মিকির খেলার ভিডিও। তৃণার এই কাণ্ড দেখে নেটিজেনরা যেমন মজা পেয়েছেন, অন্যদিকে গোটা কাণ্ড দেখে হতবাক হয়েছেন অভিনেতা কৌশিক (Koushik Roy)। ক্যামেরার সামনেই কৌশিক মজার ছলে বলে উঠলেন, কোনও কাজ নেই, পরিচালক আর শিল্পী ফ্লোরে গেম খেলছেন!

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার হাত ধরে তৃণা সাহার ভিডিওটি ভাইরাল। তৃণা সাহার ফ্যানেরা তো দিব্য লাইক ও শেয়ারে ভরিয়ে দিয়েছেন ভিডিওটি দেখে। আর তা জেনে দারুণ খুশি মিষ্টি তৃণা।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় শিশুদের অশ্লীল ছবি-ভিডিও শেয়ার নয়, আবেদন টলিউড অভিনেতাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement