BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘বিগ বস’ থেকে বের করে দেওয়া হোক সাজিদ খানকে! কেন্দ্রীয় মন্ত্রীকে চিঠি মহিলা কমিশনের

Published by: Suparna Majumder |    Posted: October 10, 2022 4:34 pm|    Updated: October 10, 2022 4:37 pm

DCW chief writes Union Minister Anurag Thakur to ouster of Sajid Khan from Bigg Boss 16 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারী নিগ্রহে অভিযুক্ত সাজিদ খানকে (Sajid Khan) ‘বিগ বস’-এর মতো শো থেকে বাদ দেওয়া হোক। এই দাবি জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি লিখলেন দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল। 

Sajid-Salman

পয়লা অক্টোব থেকে শুরু হয়েছে ‘বিগ বস’ (Bigg Boss) শোয়ের নতুন মরশুম। সঞ্চালনার দায়িত্ব বলিউডের সুলতান সলমন খান (Salman Khan)। এই শোয়েই প্রতিযোগী হিসেবে এসেছেন ফারহা খানের ভাই তথা বলিউডের এক সময়ের নামকরা পরিচালক সাজিদ খান। তাতেই বিতর্ক দানা বেঁধেছে। ‘মি টু’ (Me Too) আন্দোলনের সময় ব়্যাচেল হোয়াইট, করিশ্মা উপাধ্যায়, সিমরন সুরি ও সলোনি চোপড়ার মতো একাধিক অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। এই কাণ্ডের রেশ বহুদূর গড়ায়। 

[আরও পড়ুন: সুস্মিতাকে বৃহন্নলা হিসেবে মানায়? নিজের বায়োপিক নিয়ে ওঠা প্রশ্নের জবাব দিলেন গৌরী]

অভিনেত্রীদের অভিযোগের ভিত্তিতে একটি ইন্টারনাল কমপ্লেন্টস কমিটি (ICC) গঠন করেছিল IFTDA। সাজিদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগের তদন্ত করে কমিটি। পরে তাঁকে এক বছরের জন্য নির্বাসিত করা হয়। ‘হাউসফুল ৪’ সিনেমার পরিচালনার দায়িত্ব থেকেও সাজিদকে সরিয়ে দেওয়া হয়। সেই দায়িত্ব সামলান ফারহাদ শামজি। প্রয়াত অভিনেত্রী জিয়া খানের বোন করিশ্মাও সাজিদের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন।  এক তথ্যচিত্রে সাক্ষাৎকার দিতে গিয়ে করিশ্মা জানান, জিয়া খানকে নাকি টপ ও ব্রা খুলতে বলেছিলেন সাজিদ। 

Sajid khan

এমন একজন মানুষ কীভাবে ‘বিগ বস’-এর মতো রিয়ালিটি শোয়ের অঙ্গ করতে পারেন। সাজিদকে অবিলম্বে শো থেকে বের করে দেওয়া হোক। এমনই দাবি জানিয়েছেন স্বাতী মালিওয়াল। এতে শোয়ের মহিলা ক্ষুন্ন হচ্ছে বলেও জানান তিনি। শুধু স্বাতী নন, অনেকেই সাজিদকে ‘বিগ বস’ শোয়ে দেখে বিরক্ত। সোশ্যাল মিডিয়াতেও অনেকে নিন্দায় সরব হয়েছেন। 

[আরও পড়ুন: ‘চকোলেট খেয়েছি, ঘুষ নয়’, কার্নিভ্যালে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ নিয়ে কটাক্ষের জবাব স্বস্তিকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে