Advertisement
Advertisement
Debashree Roy

আবার একটা ‘শ্রীময়ী’! দেবশ্রী রায়ের ‘সর্বজয়া’ সিরিয়ালের ঝলক প্রকাশ্যে আসতেই কটাক্ষ

দেখেছেন ভিডিওটি?

Debashree Roy starer upcoming serial Sharbojoya teaser is out | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:May 18, 2021 7:16 pm
  • Updated:May 18, 2021 7:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিতে তাঁর আর মন নেই। একথাই জানিয়েছিলেন রায়দিঘির প্রাক্তন বিধায়ক দেবশ্রী রায় (Debashree Roy)। অভিনয় জগতে ফিরতে চেয়েছিলেন অভিনেত্রী। সেই ইচ্ছে পূরণ হয়েছে। সিনেমা তো বটেই ছোটপর্দাতেও বহুদিন বাদে কামব্যাক করছেন দেবশ্রী রায়। আগেই প্রকাশ্যে এসেছিল খবরটি। মঙ্গলবার প্রকাশ্যে এল তাঁর নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’র (Sharbojoya) আগাম ঝলক।

ব্লুজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ধারাবাহিকে মুখ্য জয়ার ভূমিকায় অভিনয় রয়েছেন দেবশ্রী রায়। এছাড়াও দেখা যাচ্ছে কুশল চক্রবর্তী, সুপ্রিয় দত্ত, স্বাগতা মুখোপাধ্যায়, মৌমিতা গুপ্ত, মনোজ ওঝার মতো তারকাদের। আগাম এই ঝলকে দেবশ্রী রায়কে নাচতেও দেখা যাচ্ছে। সেটাই তার চরিত্রের অপূর্ণ সাধ যা সংসারের ব্যস্ততায় আর করা হয়ে ওঠেনি। তবে পরিবারের অনেকেরই জয়ার এই ইচ্ছেপূরণে আপত্তি আছে। অবশ্য নিজের এই নতুন পথে স্বামীকে (কুশল চক্রবর্তী) পাশে পেয়েছে জয়া। জি বাংলা (Zee Bangla) চ্যানেলে খুব শিগগিরিই শুরু হতে চলেছে নতুন এই ধারাবাহিক।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Advertisement

[আরও পড়ুন: ‘ব্যর্থ হয়ে প্রতিহিংসার রাজনীতি করছে BJP, ফাঁদে পা দেবেন না’, আরজি পরমব্রতর]

‘সর্বজয়া’র আগাম ঝলক প্রকাশ্যে আসতে না আসতেই স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র সঙ্গে তার তুলনা শুরু হয়ে গিয়েছে। “শ্রীময়ীর মাসতুতো দিদি সর্বজয়া”, “আবার একটা শ্রীময়ী”- এমন মন্তব্য করা হয়েছে আগাম ঝলকের কমেন্টবক্সে। অনেকে আবার ‘শ্রীময়ী’ ধারাবাহিকের মুখ্য চরিত্র ইন্দ্রাণী হালদারের (Indrani Haldar) সঙ্গে সরাসরি দেবশ্রী রায়ের তুলনা করেছেন।

Debashree Roy starer upcoming serial Sharbojoya Debashree Roy starer upcoming serial Sharbojoya

উল্লেখ্য, ধারাবাহিকের এই জগৎ দেবশ্রী রায়ের কাছে নতুন নয়। নয়ের দশকে দূরদর্শনের একাধিক টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন তিনি। দেশের দর্শকের কাছে আজও ‘মহাভারত’ সিরিয়ালের সত্যবতী হিসেবে সমাদৃত তিনি। ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি ‘সমর্পণ’ নামের হিন্দি সিরিয়ালেও অভিনয় করেছিলেন ৫৮ বছরের অভিনেত্রী। চেনা সেই ময়দানেই আবার ফিরছেন ‘সর্বজয়া’র মাধ্যমে।

[আরও পড়ুন: তওকতের দাপটে ভাসল অমিতাভের অফিস, বিঘ্নিত রণবীর-আলিয়ার সাধের বাড়ির কাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ