BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

রাজনীতির ময়দানেও ছক্কা হাঁকাতে পারবেন সৌরভ গঙ্গোপাধ্যায়, ভবিষ্যদ্বাণী দেবশ্রীর

Published by: Sandipta Bhanja |    Posted: August 27, 2020 7:52 pm|    Updated: September 1, 2020 5:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির ময়দানে কবে নামছেন সৌরভ গঙ্গোপাধ্যায়? সেই জল্পনার অন্ত নেই! তার মাঝেই ‘দাদাগিরি আনলিমিটেড’-এর শুটিং সেরে এসে সংবাদমাধ্যমের সঙ্গে কথা প্রসঙ্গে দেবশ্রী সাফ জানিয়ে দিলেন যে খেলার মাঠের মতোই রাজনীতির ময়দানেও সাফল্যের সঙ্গে ছক্কা হাঁকাবেন সৌরভ।

আনলক পর্বে ছাড়পত্র মিলতেই হুড়মুড়িয়ে শুরু হয়েছে টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শোগুলি। ওদিকে আবার কোয়ারেন্টাইন পর্ব সেরে ইতিমধ্যেই ‘দাদাগিরি আনলিমিটেড’-এর ব্যাটন ধরেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।  সপ্তাহের উইকেন্ডে দর্শকদের জন্য চমক নিয়ে হাজির হচ্ছেন দাদা। শনি আব রবি, থাকছে স্পেশ্যাল এপিসোড। আর সেখানেই দেখা যাবে রাজনীতিক তথা অভিনেত্রী দেবশ্রী রায়কে (Debashree Roy)। অতঃপর ‘দাদা’র শো’তে বাংলা সিনে ইন্ডাস্ট্রির আরেক ‘দিদি’কে যে দেখার আকূল অপেক্ষায় রয়েবেন দর্শকরা, তা বলাই যায়।

[আরও পড়ুন: ‘মীরাক্কেল’ থেকে বাদ পড়লেন শ্রীলেখা! বিচারকের আসনে স্বস্তিকা না নুসরত? জোর জল্পনা]

দেবশ্রী রায় ছাড়াও সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের ‘দাদাগিরি আনলিমিটেড’-এর এই বিশেষ পর্বে থাকবেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী ও তাঁর স্ত্রী অভিনেত্রী মিঠু চক্রবর্তী। এবং থাকছেন রাজেশ শর্মাও। যিনি কিনা এই মুহূর্তে মুম্বইয়ের অন্যতম ব্যস্ত অভিনেতা। বহুদিন বাদে আবারও পর্দায় দেখা যাবে দেবশ্রী রায়কে। রাজনীতির ময়দানে নামার পর তাঁকে আর সেভাবে টেলিভিশন কিংবা সিনেমার পর্দায় দেখা যায়নি। এছাড়া প্রচারের আলো থেকে তিনি দূরেই থাকেন সাধারণত।

সৌরভের সঙ্গে বিশেষ পর্বের শুট ইতিমধ্যেই সেরে ফেলেছেন দেবশ্রী রায়। তা কেমন হল দীর্ঘদিন বাদে আবারও শুটিং ফ্লোরে নামার অভিজ্ঞতা? বহু পুরনো দিনের কথা মনে করে নস্ট্যালজিয়ায় ভেসে গিয়েছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। সৌরভ নিজেও নাকি অভিনেত্রী দেবশ্রীর একজন গুণমুগ্ধ বলে জানিয়েছেন। সামনের মানুষটি যখন সৌরভ গঙ্গোপাধ্যায়, তখন সেই রিয়ালিটি শোয়ের শুটিংয়ের অভিজ্ঞতা যে খানিক আলাদা হবেই, তা হলফ করে বলা যায়। সব্যসাচী, মিঠু চক্রবর্তী, রাজেশ শর্মা, সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়, সবার সঙ্গে জমাটি আড্ডায় মেতেছিলেন সেটে, জানালেন নিজেই। শুধু তাই নয়, দাদার অনুরোধে নিজের সিনেমার দু’কলি গানও নাকি গেয়েছেন তিনি।

[আরও পড়ুন: শৈশবের নস্টালজিয়া কোথায়? শুরুর আগেই নেটজনতার রোষে ছোটপর্দার ‘পাণ্ডব গোয়েন্দা’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement