২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মীরাক্কেল’ থেকে বাদ পড়লেন শ্রীলেখা! বিচারকের আসনে স্বস্তিকা না নুসরত? জোর জল্পনা

Published by: Sandipta Bhanja |    Posted: August 25, 2020 12:59 pm|    Updated: August 25, 2020 1:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগত কয়েক বছর ধরেই টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’- (Mirakkel) এর বিচারকের আসনে দেখা গিয়েছে শ্রীলেখা মিত্রকে। পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত এবং শ্রীলেখা-এই তিন বিচারকের সঙ্গে সঞ্চালক মীরের কথোপকথনে পেটে খিল ধরে এসেছে আপামর বাঙালি দর্শকদের। শুধু এপারে নয়, বরং ওপার বাংলাতেও সমান জনপ্রিয় শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রযোজিত-পরিচালিত এবং মীর সঞ্চালিত ‘মীরাক্কেল’। আর সেই কমেডি শোয়ের বিচারকের আসন থেকেই কিনা বাদ পড়লেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)! সোমবার দুঃখপ্রকাশ করে টলিউড নায়িকা নিজেই ফেসবুকে জানিয়েছেন এই খবর। যদিও সংশ্লিষ্ট পোস্টে শোয়ের নামোল্লেখ করেননি তিনি। তবে, কমেডি শো থেকে বাদ পড়ার কথা বলতেই দর্শকদের কারও আর বুঝতে বাকি নেই যে, এই পোস্ট ‘মীরাক্কেল’কে নিয়েই।

তা কী এমন ঘটল যে জনপ্রিয় টেলিভিশন চ্যানেলের এই খ্যাতনামা কমেডি শো থেকে বাদ পড়লেন শ্রীলেখা? নেপথ্যের কারণ নিয়ে অবশ্য মুখ খুলতে নারাজ অভিনেত্রী। সোমবার ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, “আমাকে ছাড়াই জনপ্রিয় কমেডি শো শুরু হতে চলেছে। এভাবেই বোধহয় সত্যি কথা বলার দাম চোকাতে হল!…” শ্রীলেখার কথায়, ‘মীরাক্কেল’ তাঁর জন্য ভীষণ ইমোশনাল একটা জার্নি। “দীর্ঘ কয়েক বছর ধরেই এই শোয়ের অংশ ছিলাম আমি। খুব খারাপ লাগল যে, টিমের কেউই আমাকে জানালেন না বিষয়টা। আমি আনঅফিশিয়ালি লোকমুখে শুনলাম। কষ্ট হচ্ছে। এই কমেডি শো নিশ্চয় চলবে, কিন্তু আমি নিজেকে গুটিয়ে নিয়েছি”, মত শ্রীলেখার।

[আরও পড়ুন: ছোট বাজেটের অভিনেত্রী! দুর্গারূপী ছবি পোস্ট করে মারাত্মক ট্রোলড মিমি]

গত ১০ বছর ধরে যাঁকে কিনা ‘মীরাক্কেল’-এর বিচারকের আসনে দেখা গিয়েছে, সেই অভিনেত্রী বাদ পড়ার খবর শুনে রীতিমতো উদ্বিগ্ন এবং ক্ষিপ্তও অনুরাগীদের একাংশ! শ্রীলেখার সংশ্লিষ্ট ফেসবুক পোস্টের কমেন্ট সেকশন ঘেঁটে দেখলেই তা নজরে পড়ে। তবে এবার প্রশ্ন, শ্রীলেখা মিত্র বিচারকের আসন থেকে সরলে, টলিউডের কোন অভিনেত্রীকে দেখা যাবে সেই আসনে? এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শোয়ের প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ সূত্র বলছে শ্রীলেখার পরিবর্তে ‘মীরাক্কেল’-এ দেখা যেতে পারে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), নুসরত জাহান (Nusrat Jahan) কিংবা পাওলি দামকে (Paoli Dam)। তবে চ্যানেলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি এখনও।

[আরও পড়ুন: আসানসোলের স্বেচ্ছাসেবী সংস্থার ব্যানারে অনুমতি ছাড়াই সুনীল শেট্টির ছবি, পুলিশের দ্বারস্থ অভিনেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement