BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আসানসোলের স্বেচ্ছাসেবী সংস্থার ব্যানারে অনুমতি ছাড়াই সুনীল শেট্টির ছবি, পুলিশের দ্বারস্থ অভিনেতা

Published by: Sandipta Bhanja |    Posted: August 24, 2020 8:29 pm|    Updated: August 24, 2020 10:02 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: আসানসোলের একটি বেসরকারি সংস্থার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন খোদ বলিউড অভিনেতা সুনীল শেট্টি! অভিযোগ, অনুমতি ছাড়াই ওই সংস্থার ব্যানারে অভিনেতার ছবি ব্যবহার করা হয়েছে। সোশ্যাল মিডিয়ার সুবাদে বিষয়টি নজরে পড়তেই এই অন্যায়ের বিরুদ্ধে সক্রিয় হন সুনীল শেট্টি (Sunil Shetty) নিজে। রবিবার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারের নির্দেশে তদন্ত করে সংস্থার সব ব্যানার বাজেয়াপ্ত করা হয়েছে।

কোনওরকম বৈধ অনুমতি ছাড়াই বিখ্যাত অভিনেতা সুনীল শেট্টির ছবি ব্যবহার করা হয়েছে স্বেচ্ছাসেবী সংস্থার ব্যানারে। ‘সন্তোষ হিউম্যান রাইটস অ্যান্ড জনকল্যাণ ফাউন্ডেশন’ সংস্থার ব্যানারে দাবি করা হয়েছে সুনীল শেট্টি ওই সংগঠনের একজন সদস্য। কল্যানেশ্বরী ও মাইথন এলাকার এই ঘটনা নজরে পড়ে অভিনেতার। অভিনেতার ম্যানেজার আসানসোল দুর্গাপুর পুলিশকে বিষয়টি জানালে ওই ব্যানারগুলি বাজেয়াপ্ত করে কল্যানেশ্বরী ফাঁড়ির পুলিশ। এরপর সংস্থার কর্ণধার সন্তোষ পাণ্ডেকে ডেকে পাঠানো হয় থানায়।

সুনীল শেট্টির সঙ্গে ওই সংগঠনের কোনও যোগসূত্র কিংবা অনুমতির কাগজ পুলিশকে দেখাতে পারেননি সন্তোষ পাণ্ডে। তিনি পুলিশকে মুচলেকা দিয়ে জানিয়ে দেন যে ভবিষ্যতে এই ঘটনার পুনরাবৃত্তি হবে না। শুধু তাই নয়, সন্তোষ পাণ্ডের স্করপিও গাড়ির মাথায় অতিরিক্ত লাল নীল স্পট লাইট, লাউড স্পিকার যেভাবে লাগানো হয়েছে, তা দেখলে মনে হবে কোনও বড় পুলিশ আধিকারিকের গাড়ি। পুলিশের তরফে গাড়ি থেকে সেসমস্ত লাইট খুলে ফেলারও নির্দেশ দেওয়া হয় ।

[আরও পড়ুন: মুসলিম হয়ে কপালে মঙ্গল টিকা? গণেশ পুজোর ছবি পোস্ট করে নেটিজেনদের রোষানলে শাহরুখ]

কল্যানেশ্বরী ও মাইথন অঞ্চল ‘সন্তোষ হিউম্যান রাইটস এন্ড জনকল্যাণ ফাউন্ডেশনের’ পোস্টার ও ব্যানারে ছেয়ে গিয়েছিল। সেখানেই দেখা গিয়েছে অভিনেতার ছবি। ওই ফ্লেক্সের ব্যানারে দাবি করা হয়েছে, বেসরকারি সংস্থা “অ্যান্টি করাপশেন ফাউন্ডেশন অফ ইন্ডিয়ার” আওতায় রয়েছে ওই কল্যানেশ্বরীর ওই সংগঠনটি। সুনীল শেট্টির ছবি দেখার পর তাঁর ভক্তরাই অভিনেতাকে বিষয়টি নিয়ে অবগত করেন টুইটারে।

এপ্রসঙ্গে অভিনেতার মিডিয়া ম্যানেজার বিজয় গ্রোভার জানান, সুনীল শেট্টির অনুমতি ছাড়া, অবৈধভাবে ছবি লাগিয়েছে ওই সংস্থা। তিনি বলেন ‘অ্যান্টি করাপশন ফাউন্ডেশন অফ ইন্ডিয়া’ নামক বেসরকারি সংস্থার সভাপতি নরেন্দ্র অরোরাকে এর আগেও নোটিশ দেওয়া হয়েছে। এবার দেখা যাচ্ছে তাদের শাখা সংগঠনও সুনীল শেট্টির ছবি অবৈধভাবে ব্যবহার করছে। তাই দুর্গাপুরের পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

জানা গিয়েছে শুধু সুনীল শেট্টি নন, বলিউড জগতের বিখ্যাত অভিনেতা রাজা মুরাদ, আবতার গিল, রাকেশ বেদি, মঙ্গল ঢিলো, সুরেন্দ্র পাল সিং-সহ অভিনেত্রী দীপশিখার ছবিও ব্যবহার করা হয়েছে। উপর মহল থেকে নির্দেশ পাওয়ার পর সালানপুর থানার ইনচার্জ পবিত্র কুমার গঙ্গোপাধ্যায় ও কল্যানেশ্বরী ফাঁড়ির ইনচার্জ অমরনাথ দাস তদন্ত করে লেফট ব্যাংক মোড়, মাইথন ড্যাম, মাইথন মজুমদার নিবাসের সামনে থেকে ফ্লেক্স ও ব্যানারগুলি বাজেয়াপ্ত করেন। সংস্থার কর্ণধারকে সতর্ক করেন। নির্দেশ দেওয়া হয় যে, আর যে সমস্ত জায়গায় ব্যানার রয়েছে তা যেন অবিলম্বেই খুলে ফেলা হয়।

[আরও পড়ুন: ‘আজ্জি মা’কে দেওয়া কথা রাখলেন সোনু, মেয়েদের প্রশিক্ষণের জন্য খুলে দিলেন মার্শাল আর্ট স্কুল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement