BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

ছোট বাজেটের অভিনেত্রী! দুর্গারূপী ছবি পোস্ট করে মারাত্মক ট্রোলড মিমি

Published by: Sandipta Bhanja |    Posted: August 25, 2020 12:08 pm|    Updated: August 25, 2020 12:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেই শোনা গিয়েছিল যে, মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) এবার দুর্গার ভূমিকায় দেখা যাবে। টিভির পর্দায় মহিষাসুরমর্দিনীরূপে কেমন লাগবে নায়িকাকে? তা নিয়ে ভক্তদের কৌতূহলের অন্ত ছিল না! অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে আদৌ কি মিমিকে মানাবে দুর্গার ভূমিকায়? অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে অভিনেত্রী নিজেই ধরা দিলেন মহিষাসুরমর্দিনী অবতারে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গে সমালোচনা শুরু করে দিয়েছে নেটজনতার একাংশ। শুধু তাই নয়, “ছোট বাজেটের অভিনেত্রী!” বলে কটাক্ষও করা হয় তাঁকে। 

টানা টানা চোখ, কপালে আঁকা ত্রিনয়ন, মাথায় মুকুটজোড়া, লালা বেনারসি এবং অঙ্গময় অলংকারে ভূষিত… ঠিক এমনভাবেই দেখা গেল মিমি চক্রবর্তীকে। আর অভিনেত্রীকে মা দুর্গার অবতারে দেখে নেটিজেনদের মন্তব্য, “আপনাকে মানাচ্ছে না!”, “দুর্গা এত স্টাইল করে না..!” এক নেটিজেন তো আবার এও মন্তব্য করে ফেললেন যে, “করোনার মধ্যে ছোট বাজেটে মহালয়াতে অভিনয় করার জন্য এমন ছোট অভিনেত্রীকে পাওয়া গিয়েছে..।” মিমি অবশ্য কোনও দিনই সাইবার বুলিং কিংবা সমালোচনায় কর্ণপাত করেন না। তবে কমলেশ্বরের হাত ধরে তাঁকে যে একেবারে ভিন্নভাবে দেখা যাবে, তা এই ছবি দেখে আন্দাজ করাই যায়। অকারণে অভিনেত্রীরা কেন এত সাইবার বুলিংয়ের শিকার? প্রশ্ন তুলেছেন অনেকেই। 

 

[আরও পড়ুন: আসানসোলের স্বেচ্ছাসেবী সংস্থার ব্যানারে অনুমতি ছাড়াই সুনীল শেট্টির ছবি, পুলিশের দ্বারস্থ অভিনেতা]

 

“আশ্বিনের শারদপ্রাতে বেজে উঠেছে আলোকমঞ্জির…” আপামর বাঙালির কাছে এ এক নস্ট্যালজিয়া। ভোর রাতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রর সুরে মহালয়া শোনার পর চোখ থাকে টিভির পর্দায়। কে হচ্ছেন মহিষাসুরমর্দিনী? দুর্গারূপে কেমনই লাগছে তাঁকে? এই নিয়ে কৌতূহলের অন্ত থাকে না। এবার সেপ্টেম্বরেই দেবীপক্ষের সূচনা। ঢাকে কাঠি পড়তে দেরি হলেও মহালয়া কিন্তু এবার একমাস আগে। অতঃপর টেলিভিশন চ্যানেলগুলোর প্রস্তুতি পর্বও তুঙ্গে। অতিমারী আবহে দুঃখ-দুর্দশা যতই থাক, এবছর পুজোর জমকালো আয়োজনে ভাঁটা পড়লেও, আমেজ কিন্তু ষোলো আনা! মারণ ভাইরাসের ভয় কাটিয়ে শুরু হয়েছে শুটিং। আর সেখানেই নতুন চমক দিলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। কারণ, এবারের মহালয়ার অনুষ্ঠানে মহিষাসুর মর্দিনীরূপে দেখা যাবে তাঁকে। নেপথ্যে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। কেমন লাগছে তাঁকে মা দুর্গার ভূমিকায়? অনুরাগীদের জন্য তার এক ঝলক প্রকাশ করলেন সাংসদ-অভিনেত্রী।

স্টার জলসার সৌজন্যে ইতিমধ্যেই শেষ হল মহিষাসুর মর্দিনীর শুটিং। নবপ্রজন্মের কাছে মহালয়াকে নতুন আমেজে তুলে ধরার জন্য খানিক ভিন্নভাবে ভেবেছেন কমলেশ্বর। যেখানে পরিচালকের ভাবনায় যেমন দুর্গা তথা মহিষাসুরমর্দিনীর কাহিনি থাকবে, আবার তার সঙ্গে অকালবোধনের মিশেল ঘটিয়ে দেখানো হবে রাম-সীতাকেও। রামের ভূমিকায় দেখা যাবে জিতু কামালকে। আর সীতার ভূমিকায় অভিনয় করছেন টেলিপর্দার আরেক জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। তবে এক্ষেত্রে উল্লেখ্য, চমকপ্রদ কাস্টিং রাবণের চরিত্রে। কে রয়েছেন সেই চরিত্রে জানেন? রাজেশ শর্মা। যিনি কিনা বর্তমানে মুম্বই ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেতা।

[আরও পড়ুন: মুসলিম হয়ে কপালে মঙ্গল টিকা? গণেশ পুজোর ছবি পোস্ট করে নেটিজেনদের রোষানলে শাহরুখ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement