BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চোর বলে অপবাদ, ক্ষোভ উগরে কড়া জবাব অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়ের

Published by: Suparna Majumder |    Posted: September 7, 2022 3:01 pm|    Updated: September 7, 2022 3:01 pm

Debjani Chatterjee slams designer who accuses her stealing her design | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোর বলে অপবাদ ডিজাইনারের। ফেসবুক লাইভে এসে ক্ষোভ উগরে দিয়ে কড়া জবাব দিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় (Debjani Chatterjee)। অভিযোগকারিণীকে একহাত নিলেন তিনি। 

Debjani

বাংলা সিরিয়াল এবং সিনেমায় চুটিয়ে অভিনয় করেছেন এবং করছেন দেবযানী। পাশাপাশি একটি বুটিকও চালান তিনি। নিজের বুটিকের একটি ধুতি পরে ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তা ঘিরেই শুরু হয় বিতর্ক। ডিজাইনার মেহুলি গোস্বামী ঠাকুর অভিযোগ করেন, অভিনেত্রী তাঁর ডিজাইন চুরি করে নিজের নামে চালাচ্ছেন। এর প্রতিবাদেই মঙ্গলবার ফেসবুক লাইভ করেন দেবযানী। 

Mehuli-Post

[আরও পড়ুন: OMG! ‘বিগ বস’-এর অন্দরমহলে নুসরতের সঙ্গী রাজ কুন্দ্রা! জল্পনা তুঙ্গে]

দেবযানী জানান, এক বান্ধবীর মাধ্যমে তিনি মেহুলির ট্যাগ করা পোস্ট সম্পর্কে জানতে পারেন। এমনিতে এসব বিষয় নিয়ে মাথা ঘামান না। কিন্তু মেহুলির ভিডিও দেখে তাঁর অত্যন্ত খারাপ লেগেছে। অপমানিত বোধ করেছেন। তাই বিষয়টির প্রতিবাদ জানাতেই ফেসবুক লাইভে এসেছেন। দেবযানী জানান, মেহুল ধুতিস্কার্টের কথা বলেছেন। আর তিনি পরেছিলেন ধুতি।

Debjani-Chatterjee-dress

থান কিনে এম্ব্রডেয়ারি করিয়ে ধুতির মতো করে পোশাকটি তৈরি করিয়েছিলেন বলে লাইভে জানান দেবযানী। তাঁর বুটিক থেকে অনেকেই তা কিনেছেন  বলে দাবি করেন। তাই কীভাবে তিনি মেহুলের ডিজাইন চুরি করেছেন তা বুঝতে পারছেন না বলেই জানান অভিনেত্রী। 

অভিনেত্রীর প্রশ্ন, “কেউ যদি পোশাকে শিউলি ফুল আঁকেন অন্য কেউ কি তা আঁকতে পারবেন না?” মেহুলিকে ব্যক্তিগতভাবে চেনেন না বলেই জানান দেবযানী। পরে তিনি বলেন, একবার মেহুলির থেকে কুর্তিও কিনেছিলেন। একটু খোঁজ-খবর নিয়ে মেহুলি ভিডিও করতে পারতেন বলেই জানান দেবযানী। তাঁকে ট্যাগ করে পোস্ট করে পোস্ট করায় মেহুলির বিক্রি বাড়বে বলেও জানান। 

Mehuli-Goswami-Thakur post

দেবযানীর ভিডিও শেয়ার করে আবারও তাঁকে একহাত নেন মেহুলি। একবার দেবযানী বলছেন তাঁকে চেনেন না, আবার তিনি বলছেন তাঁর দোকান থেকে কুর্তি কিনেছেন। সেকথা উল্লেখ করেন তিনি। দেবযানীকে নিজের পোস্টে ট্যাগ করেননি বলেও দাবি করেন ডিজাইনার। তারপর বিদ্রূপ করে লেখেন, “আরও একবার তোমাকে খামচালাম… দেখি যদি বান্ধবীর বিক্রিটা একটু বাড়ে।” এদিকে নিজের লাইভে দেবযানী জানিয়েছিলেন তিনি আর এ বিষয়ে একটি শব্দও খরচ করবেন না। 

[আরও পড়ুন: গোমাংস খাওয়ার অভিযোগ, রণবীর-আলিয়াকে মহাকাল মন্দিরে ঢুকতেই দিল না বজরং দল ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে