১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

খোলামেলা পোশাকে বেলি ডান্স, ভিডিও পোস্ট করতেই কটাক্ষের শিকার অভিনেত্রী দেবলীনা

Published by: Suparna Majumder |    Posted: June 28, 2021 5:07 pm|    Updated: June 28, 2021 7:18 pm

Devoleena Bhattacharjee trolled after posting video of her Belly dance | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেলি ডান্সের ভিডিও আপলোড করেছিলেন। তাতেই ট্রোলড হলেন দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)। অভিনেত্রীর কমেন্ট বক্স ভরে গেল তির্যক মন্তব্যে। ‘সংস্কৃতি ভুলে গেলে নাকি?’ এই প্রশ্নও করা হল।

অসমে জন্ম দেবলীনার। ফ্যাশন ডিজাইনার হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু ভাগ্যে তাঁর ছিল গ্ল্যামার দুনিয়া। ২০১১ সালে ‘সওয়ারে সবকে স্বপ্নে প্রীতো’ ধারাবাহিকের মাধ্যমে হিন্দি টেলিভিশনের জগতে দেবলীনার সফর শুরু হয়। তবে ‘সাত নিভানা সাথিয়া’র (Saath Nibhaana Saathiya) ‘গোপী বহু’ চরিত্রের মাধ্যমে তিনি তুমুল জনপ্রিয়তা পান। ‘বিগ বস ১৪’ (Bigg Boss 14) রিয়্যালিটি শোয়েও অংশগ্রহণ করেছিলেন দেবলীনা। কিন্তু অসুস্থতার জন্য মাঝপথে তাঁকে শো ছাড়তে হয়েছিল। পরে সুস্থ হয়ে আবারও শোয়ে ফিরেছিলেন। অতিমারী পরিস্থিতিতে তারপর আর তেমন কোনও ধারাবাহিক কিংবা রিয়্যালিটি শোয়ে দেখা যায়নি দেবলীনাকে। তবে ইদানীং নাচের প্রচুর ভিডিও আপলোড করছেন অভিনেত্রী। সম্প্রতি বেলি ডান্সের ভিডিও শেয়ার করেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Devoleena Bhattacharjee (@devoleena)

[আরও পড়ুন: থ্রিলার ও প্রেমের মিশেল, তিনটি ওয়েব সিরিজে অন্যরকম চরিত্রে সৌরভ, দর্শনা, কনীনিকা]

ভিডিওর ক্যাপশনে দেবলীনা জানান, এখনও পুরোপুরি বেলি ডান্স শিখে উঠতে পারেননি তিনি। তবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। খুব শিগগিরিই নাচটি শিখে নিয়ে আরও ভাল ভিডিও আপলোড করবেন বলেও জানান অভিনেত্রী। কিন্তু তার আগেই ট্রোলের পালা শুরু হয়ে যায়। ‘গোপী বহু সংস্কৃতি ভুলে গেলে নাকি?’ এই প্রশ্ন করা হল। আবার অভিনেত্রীকে ধীরে নাচার পরামর্শ দেওয়া হল যাতে পিছনের হাড় না ভেঙে যায়। যদিও নিন্দার পাশাপাশি প্রশংসাও পেয়েছেন দেবলীনা। অনেকেই তাঁর নাচের প্রশংসা করেছেন।  আবার সৌন্দর্যের প্রশংসা করে ভালবাসা ও আগুনের ইমোজিও ব্যবহার করেছেন অনেকে। 

Devoleena Bhattacharjee Instagram post

[আরও পড়ুন: ‘আমার ভাবনা খাচ্ছে’, X=প্রেম ছবির নাম ‘চুরি’ করায় সৃজিতকে তীব্র কটাক্ষ শিলাজিতের!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement