২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

‘ধোঁকাবাজ’ ভীম, ছুটকিকে ছেড়ে বিয়ে করল ইন্দুমতীকে! গুজবে কান না দিয়ে সত্যিটা জানুন

Published by: Sandipta Bhanja |    Posted: June 6, 2020 11:32 am|    Updated: June 6, 2020 1:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঢোলকপুরে এখন অচলায়তন অবস্থা! কেন? সেই ছোট্টবেলার জুটি ভীম আর ছুটকির কিনা বিচ্ছেদ হয়ে গেল! শেষমেশ রাজকুমারী ইন্দুমতীর গলায় বরমাল্য দান করবে ভীম? ভারী অন্যায়! মন থেকে একেবারেই মেনে নিতে পারছেন না দর্শকরা। অতঃপর ছুটকির প্রতি এই অন্যায়ের বিচারের দাবি উঠেছে নেটদুনিয়ায়। টুইটারে ট্রেন্ডিং #JusticeForChutki

ছোটা ভীমের প্রতিও রেগেই কাঁই দর্শকরা। এ কেমন বিচার? প্রশ্ন তুলে ছোটা ভীমকে ‘ধোঁকাবাজ’ আখ্যা দিতেও ছাড়েননি তাঁরা। তা রাগ হবে না? ভীম আর ছুটকি মানেই অষ্টপ্রহরের বন্ধু। রণে-বনে-জলে-জঙ্গলে পরস্পরের সাথী। বিপদে-আপদে যে সবসময়ে ভীমের পাশে থাকে। টুনটুন মাসির থেকে লুকিয়ে লুকিয়ে লাড্ডু এনে খাওয়ায় ভীমকে। বন্ধু ভীমকে যে কোনও পরিস্থিতিতে সবসময়ে সাহস জোগায়। সেই ছুটকিকেই কিনা ছেড়ে দিয়ে রাজকুমারী ইন্দুমতীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছে ভীম! উফফফ! রেগে আগুন জনতা। গোটা সোশ্যাল মিডিয়াজুড়ে এখন ক্ষোভ উগরে পড়ছে।

[আরও পড়ুন: ‘হাতির খুনিদের শাস্তি দিলেই হবে না, জনসচেতনতা বাড়ান’, কেরলের মুখ্যমন্ত্রীকে খোলা চিঠি মিমির]

নেটিজেনরা বলছেন, “যে মেয়েটি তোমার জন্য এত কিছু করল, তাকেই তুমি ছেড়ে দিলে ভীম? খুব খারাপ।” কেউ বা ছুটকির প্রতি সহমর্মিতা দেখিয়ে বলছেন, “আহা রে! কী কষ্টই না পেয়েছে মেয়েটা।” এককথায়, ইন্দুমতীর সঙ্গে ছোটা ভীমের ঘর বাঁধার সিদ্ধান্তে মন ভেঙেছে বহু নেটিজেনদের। ছুটকির প্রতি এই অবিচার তারা সইতে পারছেন না।

উল্লেখ্য, গত এক দশকেরও বেশি সময় ধরে টেলিভিশনে কার্টুন সিরিজ হিসেবে ‘ছোটা ভীম’ সুপারহিট। ছোটা ভীম যেমন সুপার হিরো, তেমনই সিরিজের হিরোইন ছুটকিই। রাজকুমারী হয়েও যেন বরাবরই পার্শ্বচরিত্র ইন্দুমতী। এই ঘটনার সঙ্গে অনেকে নয়ের দশকের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির তুলনা টেনেছেন।

‘ছোটা ভীম’ নির্মাতারাও পড়েছেন বিপাকে। নেটদুনিয়ায় ছুটকির প্রতি এমন বিচারের দাবি দেখে উদ্বিগ্ন তাঁরা। পাছে, দর্শক সংখ্যা, টিআরপি কমে যায়! অতঃপর চাপের মুখে পড়ে তাঁরা জানিয়েছেন, এরকম কিছুই ঘটছে না।

[আরও পড়ুন: সোনু সুদের নাম করে প্রতারণার ফাঁদ! পরিযায়ী শ্রমিকদের সতর্ক করলেন অভিনেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement