BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

সিরিয়ালের শুটিং শুরু হলেও থামেনি বিতর্ক! আর্টিস্ট ফোরাম থেকে পদত্যাগ চার সদস্যের

Published by: Sandipta Bhanja |    Posted: June 13, 2020 4:41 pm|    Updated: June 13, 2020 4:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিল্পীদের জীবনের ঝুঁকি নিয়ে শুটিং হচ্ছে, অভিযোগ তুলে পদত্যাগ করলেন আর্টিস্ট ফোরামের চার সদস্য। এমনটাই জানা গিয়েছে সূত্রের খবর।  বৃহস্পতিবার সকাল থেকেই ধারাবাহিকের শুটিং শুরু হলেও এই বিষয়টিকে ঘিরে বিতর্ক এখনও ছাই চাপা আগুনের মতোই রয়েছে। ফোরামের একাংশ এখনও মানতে নারাজ। আর তাই বৃহস্পতিবারই আর্টিস্ট ফোরামের সদস্যপদ থেকে ইস্তফা দিয়েছেন চার সদস্য।

২৫ লক্ষ টাকার বিমা, করোনা আক্রান্ত হলে শিল্পীদের দায় কে নেবে? এমন অজস্র মতভেদ নিয়ে ঝগড়া-ঝামেলা সত্ত্বেও অবশেষে আড়াই মাস পর টলিপাড়ায় ক্যামেরা চলা শুরু করেছে। স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন শিল্পীরাও। কাজের প্রতি অদম্য টান এবং পেটের দায়, কাজে ফেরার কারণ যাই হোক না কেন, টালিগঞ্জের ইন্দ্রপুরী স্টুডিও কিন্তু ফের গমগমে হয়ে উঠেছে বৃহস্পতিবার থেকে। কিন্তু এর মাঝেই খবর এল আর্টিস্ট ফোরামের এই আপোসে নারাজ সংগঠনের চার সদস্য। তাই মতপার্থক্যের জেরে পদত্যাগ করেছেন তাঁরা।

শুটিং শুরু হওয়ার পরই এদিন সপ্তর্ষি রায়, সোহন বন্দ্যোপাধ্যায়, সাগ্নিক এবং রাণা মিত্র- আর্টিস্ট ফোরামের এই চার জন সদস্য পদত্যাগপত্র দিয়েছেন ফোরামে।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত মায়ের রিপোর্ট দিচ্ছে না হাসপাতাল, কেজরিওয়ালের দ্বারস্থ অভিনেত্রী দীপিকা সিং]

কেন পদত্যাগ করলেন তাঁরা? তাঁদের কথায়, সিরিয়ালের শুটিং শুরু নিয়ে প্রথমটায় গত বুধবার আর্টিস্ট ফোরামের সব সদস্য মিলে সিদ্ধান্ত নিয়েছিলেন যে এসওপি’তে উল্লিখিত সব দাবি মেনে না নেওয়া হলে ফোরাম সই করবেন না চুক্তিপত্রে। কিন্তু বৃহস্পতিবার অরূপ বিশ্বাসের সঙ্গে মিটিংয়ের পরই আর্টিস্ট ফোরামের একাংশ সিদ্ধান্ত পালটে ফেলেন। এমনটাই জানা গিয়েছে, সূত্রের খবরে।

পদত্যাগ করা চার সদস্যের অভিযোগ, কার্যকরী কমিটির সদস্যদের সঙ্গে কোনওরকম আলোচনা না করেই সইসাবুদ করেন আর্টিস্ট ফোরামের তরফে শংকর চক্রবর্তী, অরিন্দম গঙ্গোপাধ্যায় এবং দেবদূত ঘোষ। ফোরাম যে দাবিগুলো নিয়ে প্রথমে আপত্তি তুলেছিল, সেই জায়গা থেকে সরে আসার জন্যই ক্ষোভে ফেটে পড়েন সপ্তর্ষি, রাণা মিত্র, সোহন বন্দ্যোপাধ্যায় ও সাগ্নিক।

[আরও পড়ুন: করোনার কোপ কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালেও, জৌলুস কমিয়ে হচ্ছে চলচ্চিত্র উৎসব!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement