BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঘুমে কাদা কপিল! শো থেকে ফিরে গেলেন ক্ষুব্ধ অজয় দেবগণ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 28, 2017 8:04 am|    Updated: October 2, 2019 6:16 pm

Furious Ajay Devgan leaves sets as Kapil Sharma cancels shoot

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যি সত্যিই কি এমনটা হচ্ছে নাকি পুরোটাই সাজানো? কপিল শর্মার কাণ্ডকারখানা দেখে এমন প্রশ্নই এখন জাগছে দর্শকদের মনে। শুটিংয়ের সময় প্রতিবারই কিছু না কিছু কাণ্ড ঘটাচ্ছেন দেশের অন্যতম সেরা কমেডিয়ান। কখনও অসুস্থতার জন্য নিজের শো বাতিল করছেন তো, কখনও পৌঁছতে পারছেন না বিগ বি-র শোয়ে। এবার তিনি ঘুম থেকে উঠতে না পারার জন্যই নাকি শো থেকে ফিরে যেতে হল ‘বাদশাহো’ ছবির অভিনেতা-অভিনেত্রীদের।

অর্জুন কাপুর, অনিল কাপুর, শাহরুখ খানের পর সম্প্রতি ভোজপুরী তারকা মনোজ তিওয়ারির সঙ্গেও শুটিং বাতিল করেছেন কমেডিয়ান। আর এবার শুটিং না করেই কমেডি নাইটসের সেট থেকে ফিরে গেলেন অজয় দেবগণ। জানা যাচ্ছে, শনিবার সকালে অজয় দেবগণ-সহ ‘বাদশাহো’ ছবির অভিনেতা, অভিনেত্রীরা এসেছিলেন কমেডি নাইটসের অতিথি হিসেবে। সময়মতো হাজির হয়ে গিয়েছিলেন ইমরান হাশমি, ইলিয়ানা ডিক্রজ এবং এশা গুপ্তারা।  কিন্তু সেটে ছিলেন না কপিলই। সূত্রের খবর, কপিলের ফোনও বন্ধ ছিল। ফলে কোনওভাবেই তাঁর সঙ্গে যোগাযোগ করে উঠতে পারেননি অজয়-ইমরানরা। এমনকী শোয়ের বাকি সদস্যদের জিজ্ঞেস করেও তাঁর কোনও খবর মেলেনি। ধৈর্য হারিয়ে শেষমেশ বেরিয়ে যান সকলে। তবে ‘বাদশাহো’ টিমকে জানানো হয়, হঠাৎই কপিলের প্যানিক অ্যাটাক হওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন। তাই পৌঁছতে পারেননি। যদিও অন্য এক সূত্রের দাবি, ঘুম থেকে নাকি উঠতেই পারেননি কপিল!

[টিজারেই দর্শকদের চমকে দিল দেবের নতুন সিনেমা ‘ককপিট’, শুরু বিতর্কও]

এর আগে একইরকম অভিজ্ঞতা হয় মনোজ তিওয়ারিরও। তিনি জানিয়েছিলেন, একটি ভোজপুরী পর্ব শুট করতে কপিল শোয়ের সেটে পৌঁছান তিনি। কিন্তু কপিল ফোন করে তাঁকে জানিয়ে দেন, ইন্ডাস্ট্রিতে চলতে থাকা বনধের জন্য শুটিং বাতিল করে দেওয়া হয়েছে।

সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে মনোমালিন্যের কথা প্রকাশ্যে আসার পর থেকেই সময়টা ভাল যাচ্ছে না কমেডিয়ান তথা বলি অভিনেতার। একের পর এক সমস্যায় পড়ছেন তিনি। সহকর্মীদের প্রতি কপিলের খারাপ আচরণের অভিযোগ তুলে শো থেকে বেরিয়ে গিয়েছিলেন একাধিক অভিনেতা। তারপরই শোয়ের টিআরপি কমে যায় হু হু করে। এমনকী এরপর আর শো নিয়ে তাঁর সঙ্গে নয়া চুক্তিও করেনি চ্যানেলটি। এদিকে লাগাতার শুটিং বাতিল করায় অসন্তুষ্ট অভিনেতারাও। অনেকেরই ধারণা তীব্র হতাশায় ভোগার কারণেই এই হাল কপিল শর্মার।

[‘নামী অভিনেতাদের ফেয়ারনেস ক্রিমের প্রচার করা উচিত নয়’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে