BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কপিল শর্মার শোয়ের সেটে ঢুকতেই দেওয়া হল না স্মৃতি ইরানিকে, রেগে আগুন মন্ত্রী!

Published by: Suparna Majumder |    Posted: November 25, 2021 1:33 pm|    Updated: November 25, 2021 1:36 pm

Guard reportedly Didn't Allow Smriti Irani on the Set of The Kapil Sharma Show | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন টেলিভিশনে অভিনেত্রী হিসেবে রাজত্ব করেছেন। তারপর রাজনীতিতে যোগ দিয়েই হাই প্রোফাইল আমেঠি কেন্দ্র থেকে ভোটে জিতে সাংসদ হন। কেন্দ্র সরকারের একাধিক মন্ত্রকের দায়িত্ব সামলেছেন। এখন নারী ও শিশুকল্যাণ মন্ত্রকের মন্ত্রী। এহেনে স্মৃতি ইরানিকে (Smriti Irani) নাকি ‘দ্য কপিল শর্মা শো’য়ের সেটে ঢুকতেই দেওয়া হয়নি। 

Kapil and Smriti

‘লাল সেলাম’ নামে একটি বই লিখেছেন স্মৃতি ইরানি। শোনা গিয়েছে, সেই বইয়ের প্রচার করতেই কপিল শর্মার (Kapi Sharma) শোয়ে তাঁর যাওয়ার কথা ছিল। এক ঘণ্টা সময় ছিল স্মৃতির কাছে। তার মধ্যেই শুটিং করার কথা ছিল। নির্দিষ্ট সময়ে শোয়ের সেটে পৌঁছেও গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। কিন্তু সেটে ঢোকার মুখেই তাঁকে আটকে দেন নিরাপত্তারক্ষী।

[আরও পড়ুন: ‘জনাব নয়, শ্রী বলুন’, অনুষ্ঠানে সঞ্চালকের ভুল শুধরে দিলেন মন্ত্রী ফিরহাদ]

শোনা গিয়েছে, কপিলের শোয়ের নিরাপত্তারক্ষীকে অনেক বোঝানোর চেষ্টা করেন স্মৃতি ইরানি। তিনি অতিথি হিসেবে সেটে শুটিং করতে এসেছেন বলেও জানান।  নারী ও শিশুকল্যাণ দপ্তরের মন্ত্রী হিসেবে পরিচয়ও দেন। কিন্তু  সেকথা মানতে চাননি শোয়ের নিরাপত্তারক্ষী। কারণ স্মৃতির সঙ্গে কোনও সুরক্ষা কর্মী বা পুলিশ কর্মী ছিলেন না। 

Smriti Irani and Kapil Sharma

সাধারণত প্রয়োজন ছাড়া সঙ্গে নিরাপত্তারক্ষী রাখেন না স্মৃতি ইরানি। তাই হয়তো মন্ত্রী হিসেবে তাঁকে মানতে রাজি হননি নিরাপত্তারক্ষী। অভিযোগ, সেই জন্যই কেন্দ্রীয় মন্ত্রীকে ‘দ্য কপিল শর্মা শো’য়ের (The Kapil Sharma Show) সেটে ঢুকতে দেওয়া হয়নি। প্রায় আধঘণ্টা নাকি সেটের বাইরে স্মৃতি দাঁড়িয়ে থাকার পর নাকি ক্ষিপ্ত হয়ে চলে যান স্মৃতি ইরানি। তাঁর দিল্লি পৌঁছানোর কথা ছিল। ফ্লাইট ধরে সেখানেই চলে যান। সূত্রের খবর মানলে, বিষয়টি জানতে পেরেই স্মৃতিকে ফোন করে ক্ষমা চান কপিল শর্মা। তবে তাতে নেটিজেনদের রাগ কমেনি। অনেকেই সোশ্যাল মিডিয়ায় কপিলকে একহাত নিয়েছেন। 

Tweet about Smriti and Kapil

[আরও পড়ুন: ‘অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম’, নুসরতের শোয়ে গোপন কথা ফাঁস ঋতাভরীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে