১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘গাঁটছড়া’ সিরিয়ালের ফ্যান রোনাল্ডো, ভিডিও পোস্ট করে প্রমাণ দিলেন অভিনেতা অনিন্দ্য

Published by: Suparna Majumder |    Posted: May 24, 2022 9:50 pm|    Updated: May 25, 2022 8:32 am

Here is how actor Anindya Chatterjee found connection between Bengali serial Gantchora and Cristiano Ronaldo | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টার জলসায় ‘গাঁটছড়া’ (Gantchora) সিরিয়াল দেখেন? আপনি দেখুন আর না দেখুন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) কিন্তু সিরিয়ালটি দেখেন এবং তাঁর খুব ভালও লাগে।  বিষয়টি আজগুবি মনে হলেও এমনই দাবি ধারাবাহিকের অন্যতম চরিত্র রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের (Anindya Chatterjee)। বিশ্ব ফুটবলের জনপ্রিয় তারকার সঙ্গে ভিডিও কলে কথাও বলেছেন তিনি। সেই ভিডিও আবার আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Gantchora-1

ভাবছেন এ কেমন করে সম্ভব? সবই সম্ভব হয়েছে প্রযুক্তির কল্যাণে। স্পেশ্যাল এফেক্টের সাহায্যে তৈরি রিল ভিডিও ফেসবুক ও ইনস্টাগ্রামে আপলোড করেছেন অনিন্দ্য। যা দেখে মনে হচ্ছে যেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন তিনি। মজার ছলেই ভিডিওটি তৈরি করেছেন অনিন্দ্য। 

[আরও পড়ুন: সবজি বিক্রি থেকে স্ট্যাম্প কেলেঙ্কারি, ‘স্ক্যাম ২০০৩’ সিরিজে দেখা যাবে কুখ্যাত তেলগির জীবন]

ভিডিওয় ফুটবল তারকাকে রোনাল্ডো দাদা বলে সম্বোধন করেন অনিন্দ্য। নিজের পাশে সহ-অভিনেত্রী শোলাঙ্কি রায়কে (Solanki Roy) ডেকে নেন। তাঁকে বলেন, “আরে কে ভিডিও কল করেছে দেখ! রোনাল্ডো দা, স্টার জলসায় দেখছে গাঁটছড়া দেখছে। খুব ভাল লাগছে।” রোনাল্ডোকে দেখে হাত নাড়িয়ে অভিবাদন জানান শোলাঙ্কি। পরে আবার ফ্লাইং কিসও দেন।এরপরই ঋদ্ধিমানের চরিত্রে অভিনয় করা গৌরবকে ডেকে নেন অনিন্দ্য। জুন মালিয়ার সঙ্গেও পরিচয় করান। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

পুরো ভিডিও মজার ছলেই তৈরি করেছেন অনিন্দ্য। আর তা বেশ পছন্দ হয়েছে অনুরাগীদের। অনিন্দ্যর এই ভিডিওর প্রতিক্রিয়া দিতে গিয়ে মশকরা করে আবার গৌরব জানিয়েছেন, রোনাল্ডোর সঙ্গে আলাপ করে তাঁর বেশ ভাল লেগেছে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অনিন্দ্য। গত শুক্রবার মুক্তি পাওয়া ‘বেলাশুরু’ সিনেমায় পলাশের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরপর আবার সোশ্যাল মিডিয়াতেই ওয়েব সিরিজে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। প্রয়োজনে অডিশন দিতে রাজি বলেও জানিয়েছেন অভিনেতা (Actor)। 

[আরও পড়ুন: মাত্র পাঁচ দিনেই আয় প্রায় দু’কোটি, ‘পোস্ত’, ‘হামি’কেও টেক্কা ‘বেলাশুরু’র

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে