BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সত্যিই কি প্রেম করছেন? রুকমার সঙ্গে সম্পর্কের গুঞ্জনের মাঝে মুখ খুললেন অভিনেতা রাহুল

Published by: Suparna Majumder |    Posted: April 29, 2022 2:18 pm|    Updated: April 29, 2022 2:18 pm

Here is how Rahul Banerjee reacted of relatioship rumor with Rukma Roy | Sangbad Pratidin

বিদিশা চট্টোপাধ‌্যায়: বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি রাহুল এবং রুকমাকে ২ মে থেকে দেখা যাবে জি বাংলার নতুন ধারাবাহিক ‘লালকুঠি’তে (Lalkuthi)। ধারাবাহিকে অনামিকার চরিত্রে থাকছেন রুকমা (Rukma Roy ) এবং বিক্রমের ভূমিকায় রাহুল ((Rahul Arunoday Banerjee))।

দুই পরিবারের গল্প ‘লালকুঠি’। আছে রহস্যও। অনামিকা (রুকমা) বিদেশ থেকে জুয়েলারি ডিজাইন শিখে কলকাতায় আসে। এখানে এসে দেখা হয় বিক্রমের (রাহুল) সঙ্গে। ঘটনাচক্রে বিক্রমের পরিবারের আমন্ত্রণে অনামিকা তাদের কোম্পানিতে যোগ দেয়। বস হিসাবে বিক্রম বেশ কড়া, তাই কাজের জায়গায় বিক্রম এবং অনামিকার সম্পর্ক খুব মসৃণ নয়। তবে ঘটনাচক্রে বিক্রম এবং অনামিকার বিয়ে হয় কিছুদিন পর।

Rahul Rukma 1

রুকমা জানান, “এই ধারাবাহিকে আমাদের সম্পর্কটা ঝগড়া দিয়ে শুরু হয়। কিন্তু সেটা প্রেমে পরিণত হয়। বেশ অনেক বছর পর আমি লিড চরিত্রে ফিরছি ভেবে আমার এক্সাইটেড লাগছে। জি বাংলায় এর আগে ‘বাঘ বন্দি খেলা’ ধারাবাহিকে আমি নেগেটিভ রোলে ছিলাম।” রাহুল এবং রুকমার অনস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে টলিপাড়ায় গুঞ্জন। সম্প্রতি রাহুলের সোশ‌্যাল মিডিয়ার পোস্ট এই সন্দেহকে আরও উসকে দিয়েছে।

পর্দার বাইরেও তাঁরা প্রেম করছেন কি না এই প্রসঙ্গে জানতে চাইলে রুকমা বলেন, “এটা ঠিকই যে, লোকে বলছে আমরা নাকি প্রেম করছি। কিন্তু সত্যি কথা বলতে কী, আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। আমরা দু’জনেই খুব ভাল বন্ধু। সেই কারণেই হয়তো কেমিস্ট্রিটা এত ভাল। রাহুলের সঙ্গে আমি এতটাই সহজ যে অভিনয় করতে হলে আলাদা করে কোনও এফর্ট দিতে হয় না। রাহুল ইচ্ছে করেই ওই পোস্ট দিয়েছে। আর লোকে যদি ভাবে, ভাবুক না… তাতে ক্ষতি কী। আমাদের জুটিটা যত জনপ্রিয় হবে তত ভাল।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

[আরও পড়ুন: তথাগতর সঙ্গে ছুটি কাটাচ্ছেন বিবৃতি? অভিনেত্রীর সমুদ্রে বেড়ানোর ছবি দেখে জোর চর্চা টলিপাড়ায়]

এর আগে ‘দেশের মাটি’ ধারাবাহিকে দু’জনকে দেখা গিয়েছিল একসঙ্গে। সেই জুটি হিট। সোশ‌্যাল মিডিয়া পোস্ট নিয়ে রাহুলের বক্তব‌্য, “এই ধারাবাহিকের কথা ঘোষণা করতেই এই পোস্ট দেওয়া। প্রেম করতে যাব কেন? এইটা দেখে সবাই ভাববে যে আমি প্রেম করছি, আমি সেটা ভাবিনি। রুকমা আমার এত ভাল বন্ধু যে, প্রেম করে বন্ধুত্ব হারাতে চাই না। তবে আমি রোম‌্যান্টিক হিরো হিসাবে কেরিয়ার শুরু করেছিলাম। প্রথমে রাহুল-প্রিয়াঙ্কা, তারপর রাহুল-সন্দীপ্তা, এখন রাহুল-রুকমা! এই আটতিরিশ বছর বয়সেও যে আমি প্রেমে প্রাসঙ্গিক এটা ভেবে ভাল লাগছে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rahul Arunoday Banerjee (@rahularunodaybanerjee)

প্রেম করছেন না এটা রাহুল বললেন ঠিকই। তবে বর্তমান জুটি বাদ দিয়ে অন‌্য যে জুটির কথা তিনি উল্লেখ করলেন–সেই প্রিয়াঙ্কা এবং সন্দীপ্তার সঙ্গে রাহুলের সম্পর্ক ছিল। অভিনেতা রাহুল এই মুহূর্তে সিঙ্গল সেটা তিনি অফিশিয়ালি জানালেন। এরপর প্রেমের গতিপথ কোন দিকে যায় সেটা সময়ই বলে দেবে।

প্রথমে প্রেম তারপর বিয়ে- এই দুই সম্পর্কেই রুকমার সঙ্গে দেখা যাবে রাহুলকে ‘লালকুঠি’ ধারাবাহিকে। ‘লালকুঠি’ সম্পর্কে বলতে গিয়ে রাহুল বলেন, “আমি একজন ইন্ডাস্ট্রিয়ালিস্টের ছেলে যার সঙ্গে অনামিকার (রুকমা) বিয়ে হয়। বিয়ের পর শ্বশুরবাড়িতে এসে অনামিকা নানা কিছু দেখতে পায়, যেগুলো আমি দেখতে পাই না। এই ঘটনা ঘটতে থাকায় তাদের দাম্পত্যে একটা প্রভাব ফেলে। তাদের দাম্পত্যে প্রেম থাকলেও এই একটা ক্রাইসিস দেখা দেয়।”

Rahul Banerjee and Rukma Roy reportedly back in Laalkuthi Serial

[আরও পড়ুন: ​তিন কোটি টাকা জেতার লড়াই! নতুন হিন্দি সিরিজে ফের চমক দেবেন স্বস্তিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে