BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আট বছরের সম্পর্কে ইতি টানছেন দেবলীনা-তথাগত? টলিপাড়ায় জোর গুঞ্জন

Published by: Suparna Majumder |    Posted: December 1, 2021 7:47 pm|    Updated: January 20, 2022 7:08 pm

Here is what Tathagata Mukherjee and Debolina Dutta said on thier relationship status | Sangbad Pratidin

বিদিশা চট্টোপাধ্যায়: টলিপাড়ায় ফের সম্পর্কে ভাঙন! এবার তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্তের সম্পর্ক ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছে। কানাঘুষো, আট বছরের সম্পর্কে ইতি টানতে চলেছেন তারকা দম্পতি। বেশ কিছুদিন ধরেই নাকি একসঙ্গে থাকছেন না। 

 

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা (Debolina Dutta)। অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেন তথাগতও (Tathagata Mukherjee)। পরে পরিচালনায় আসেন। শোনা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন দু’জন। ব্যাপারটা কী? তা জানতে ফোন করা হলে দেবলীনা বলেন, “এ বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে চাই না। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চাই।”

 

[আরও পড়ুন: Madhyamik Exam 2021: ২৪ ডিসেম্বরের মধ্যেই সারতে হবে মাধ্যমিকের টেস্ট, নির্দেশ পর্ষদের]

ফোন করা হয়েছিল তথাগতকেও। তাঁর বক্তব্য, “এখনই এ বিষয়ে কিছু বলতে চাই না। একটি বিয়ের সঙ্গে অনেকগুলি সম্পর্ক জড়িয়ে থাকে। কিছু বলার থাকলে ভবিষ্যতে অবশ্যই বলব।”  উল্লেখ্য, প্রায় আট বছরের দাম্পত্য তথাগত ও দেবলীনার। তাঁদের এই পরিবারের সদস্য চারপেয়ে কিছু পোষ্যও। যৌথভাবেই তাদের খেয়াল রাখেন। 

 

উল্লেখ্য, গত নভেম্বর মাসের ১১ তারিখ পিয়া চক্রবর্তীর সঙ্গে নিজের বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ায় জানান গায়ক অনুপম রায় (Anupam Roy)। ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিচ্ছেদের পরও বন্ধু থাকবেন, জানান অনুপম। লেখেন, “আমরা খুবই ভাল বন্ধু ছিলাম ও তাই-ই থাকবো। একে অন্যের খেয়ালও রাখব।” এই ঘটনার রেশ কাটতে না কাটতেই তথাগত ও দেবলীনার আলাদা থাকার কথা শোনা যাচ্ছে। কিন্তু কেন এই দূরত্ব? রটনা, অভিনেত্রী-মডেল বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতার কারণেই নাকি দেবলীনার সঙ্গে তাঁর এই দূরত্ব। যদিও এর আগে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে এ প্রসঙ্গে তথাগত জানিয়েছিলেন, বিবৃতির সঙ্গে সম্পর্কে জড়ালে তা সবার আগে জানবেন দেবলীনা । 

[আরও পড়ুন: ‘রাজনীতিতে যোগ দাও’, স্বরা ভাস্করকে পরামর্শ মমতা বন্দ্যোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে