BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

খড়দহ থেকে উপনির্বাচনে লড়ছেন? প্রশ্নের জবাবে কী বললেন অভিনেত্রী তৃণা সাহা?

Published by: Suparna Majumder |    Posted: May 31, 2021 3:23 pm|    Updated: May 31, 2021 3:23 pm

Here is what Trina Saha said after her being Assembly by-election candidate rumor | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা উপনির্বাচনে খড়দহ কেন্দ্র থেকে দাঁড়াচ্ছেন বাংলা টেলিভিশনের তারকা তৃণা সাহা (Trina Saha)। রবিবার সন্ধ্যা থেকে ছড়িয়ে পড়েছে এই গুঞ্জন। আর তাতেই সরগরম নেটদুনিয়া। একুশের বিধানসভা নির্বাচনের আগেই স্বামী নীল ভট্টাচার্যর (Neel Bhattacharya) সঙ্গে ঘাসফুল শিবিরে যোগ দিয়েছিলেন তৃণা। এবার কি তাহলে ভোটের ময়দানেও নামছেন অভিনেত্রী? এই প্রশ্নই তুলেছেন অনেকে।

বিষয়টি আদতে কী? ফোনে সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষ থেকে তৃণার কাছে জানতে চাওয়া হয়েছিল। উত্তরে যাবতীয় গুঞ্জন নস্যাৎ করে দেন তৃণমূলের (TMC) তারকা সদস্য। জানান, সকাল থেকে অনেক ফোনই আসছে তাঁর কাছে। কিন্তু আপাতত তাঁর ভোটে দাঁড়ানোর কোনও পরিকল্পনা নেই বলেই জানান তৃণা। ভবিষ্যতেও কী ভোটে দাঁড়াবেন না? “ভবিষ্যৎ নিয়ে আমি ব্ল্যাঙ্ক। ভবিষ্যতের কথা কেউ বলতে পারে না।” উত্তর অভিনেত্রীর।

[আরও পড়ুন: করোনা কালে অজান্তেই ‘প্রতারক’কে সাহায্য, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভপ্রকাশ স্বস্তিকার]

‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন তৃণা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও (Mamata Banerjee) পছন্দের অভিনেত্রী তিনি। নীল ও তৃণার বিয়েতেও এসেছিলেন মু্খ্যমন্ত্রী। আপাতত তৃণা ধারাবাহিকের কাজ নিয়েই ব্যস্ত। অভিনেত্রী জানান, ‘খড়কুটো’র কিছু সঞ্চিত এপিসোড এখনও আছে। তা শেষ হলে বাড়ি থেকে কাজ শুরু হয়ে যাবে বলে জানান।

উল্লেখ্য, খড়দহ বিধানসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী ছিলেন প্রয়াত কাজল সিনহা (Kajal Sinha)। ষষ্ঠদফা ভোটের আগের দিনই করোনা (Corona Virus) আক্রান্ত হয়েছিলেন তিনি। সেদিনই বেলেঘাটা আইডিতে ভরতি করা হয়েছিল। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে রাখা হয়। টানা তিনদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর মৃত্যু হয় তৃণমূল নেতার। শোনা এও গিয়েছে, প্রবীণ তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায় (Sovandeb Chattopadhyay) এই কেন্দ্রটি থেকে বিধানসভা উপনির্বাচনে দাঁড়াবেন। কিছুদিন আগেই ভবানীপুর কেন্দ্রের বিধায়ক পদ থেকে পদত্যাগ করেছেন তিনি। সেই কেন্দ্রে আবার ভোটে দাঁড়াতে পারেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: অ্যাঞ্জিওপ্লাস্টির পর এ কী চেহারা পরিচালক অনুরাগ কাশ্যপের! ভাইরাল মেয়ে আলিয়ার পোস্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement