১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কৃষ্ণকলি’ সিরিয়াল শেষ হতেই বরফের দেশে তিয়াশা, কোথায় বেড়াতে গেলেন অভিনেত্রী?

Published by: Suparna Majumder |    Posted: January 16, 2022 5:47 pm|    Updated: January 20, 2022 5:36 pm

Here is where Krishnakoli famed Tiyasha Roy spending her Vacation time | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের শুরুতেই শেষ হয়েছে ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ (Krishnakoli)। অবসর পেতেই বরফের দেশে পাড়ি দিয়েছেন শ্যামা ওরফে তিয়াশা রায় ( Tiyasha Roy)। কোথায় গেলেন নায়িকা? এই প্রশ্ন অনেকেরই। উত্তর নিজের পোস্ট করা ভিডিওতেই জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। 

নর্থ সিকিমে গিয়েছেন তিয়াশা। সেই লোকেশন শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম ভিডিওয়। শীতের এই মরশুমে উত্তর সিকিমের জিরো পয়েন্টে সাদা বরফের আস্তরণ পড়েছে। তা দেখেই আপ্লুত অভিনেত্রী। ঝলমলে রোদে দিব্যি ঘুরে বেড়ালেন পাহাড়ের মাঝে। ভিডিওর সঙ্গে ‘ষোলভা সাল’ ছবির ‘হ্যায় আপনা দিল তো আওয়ারা’ গানটিও জুড়েছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, “পাহাড় ভালবাসি।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

[আরও পড়ুন: ভালবাসার টান, প্রেমিকের খোঁজে কাঁটাতার পেরিয়ে ভারতে ঢুকে পড়লেন বাংলাদেশি তরুণী, তারপর…]

গোবরডাঙার মেয়ে তিয়াশা। সেখান থেকেই অভিনয় শিক্ষা শুরু। তারপর ‘কৃষ্ণকলি’র শ্যামা হয়ে বাংলা টেলিভিশনের দর্শকের সামনে আসেন। ২০১৮ সালের ১৮ জুন Zee বাংলায় শুরু হয় ধারাবাহিকটি। অল্প সময়েই শ্যামা হিসেবে দর্শকদের মনে জায়গা করে নেন তিয়াশা এবং তাঁর নায়ক নীল। নিখিলের চরিত্রে অভিনয় করেন নীল। মূলত চৌধুরী পরিবারের কাহিনিই সিরিয়ালে তুলে ধরা হয়েছে। বহু সপ্তাহ টিআরপি লিস্টে প্রথম ছিল এই ধারাবাহিকটি। 

 

চলতি বছরের ৯ জানুয়ারি ‘কৃষ্ণকলি’র শেষ এপিসোড সম্প্রচারিত হয়। এটিই তিয়াশার প্রথম সিরিয়াল। শেষ এপিসোডের শুটিংয়ে আবেগঘন হয়ে পড়েছিলেন অভিনেত্রী। ছবি আপলোড করে লেখেন, “১৮ জুন ২০১৮ থেকে ৯ জানুয়ারি ২০২২…দীর্ঘ এই পথচলার শেষ হল আজ… তোমাদের সকলের ভালবাসাই আমায় তিয়াশা থেকে বাংলার ঘরের মেয়ে শ্যামা বানিয়েছে…এই ভালবাসা আগামী দিনেও চাই…খুব খুব মিস করব আমার কৃষ্ণকলি টিমকে…আমার চৌধুরী পরিবারকে…আমার পুরো অফস্ক্রিন ইউনিটকে। সবাইকে ভালবাসি।”

[আরও পড়ুন: ‘ব্লাউজ পরে আসুন’, অন্তর্বাস পরে আসায় বিমানে উঠতে পারলেন না প্রাক্তন মিস ইউনিভার্স]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে