৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জীবন-মৃত্যুর টানাপোড়েনে ‘মিঠাই’, তাহলে কি শেষ হয়ে যাচ্ছে জনপ্রিয় সিরিয়াল?

Published by: Suparna Majumder |    Posted: July 20, 2022 3:03 pm|    Updated: July 20, 2022 3:03 pm

Here what director said about the recent rumour about Mithai Serial | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবন-মৃত্যুর টানাপোড়েনে ‘মিঠাই’। গুলি লেগেছে তার। এমনই প্রোমো প্রকাশ করা হয়েছে জি-বাংলার পক্ষ থেকে। তাতেই প্রশ্ন ওঠে, তাহলে কি শেষ হয়ে যাচ্ছে বাংলার জনপ্রিয় সিরিয়াল? এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে এই প্রশ্নের উত্তর দিয়েছেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস।

Mithai

একাধিকবার সেরা সিরিয়ালের তকমা পেয়েছে মিঠাই। এমনও শোনা গিয়েছিল, আগামী ২৮ আগস্ট ধারাবাহিকের শেষ এপিসোড সম্প্রচারিত হতে চলেছে।  দিন চারেক আগে ‘মিঠাই’-এর (Mithai) প্রোমোটি প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যায় নিপা-রুদ্রর বিয়ের আসরে মোদক পরিবারে খুশির হাওয়া। তবে তার মধ্যেই অন্য বিপদ অপেক্ষা করছিল। 

[আরও পড়ুন: ‘তুলসীদাস জুনিয়র’ ছবিতে স্বমহিমায় ‘টুটু বোস’, মোহনবাগান সভাপতিই কি ধরা দিলেন সিনেমায়? ]

বিয়ে বাড়িতে এসে উপস্থিত হয় ভিলেন ওমি। মোদক পরিবারের এই আনন্দ নিরানন্দে পরিণত করে দিতে চায় সে। সিধকে লক্ষ্য করে গুলি চালায় ওমি। ‘উচ্ছে বাবু’কে বাঁচাতে তার সামনে চলে আসে মিঠাই। লুটিয়ে পড়ে নায়িকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

এই দৃশ্য দেখেই দর্শকদের একাংশ প্রশ্ন তোলেন তাহলে কী শেষ হয়ে যাচ্ছে ‘মিঠাই’? প্রশ্নের উত্তর দেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস। এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, এমন কিছুই হবে না। আগাম ঝলক দেখে মানুষের মধ্যে প্রবল কৌতূহল তৈরি হয়েছে। তাই এমন গুঞ্জন ছড়িয়ে পড়ছে। এতে প্রমাণিত হয় ‘মিঠাই’য়ের সঙ্গে মানুষ কতটা একাত্ম হয়ে গিয়েছেন। তবে মিঠাই বাঁচবে না তার মৃত্যু হবে সে বিষয়ে কিছু জানাননি পরিচালক। ২০২১ সালের ৪ জানুয়ারি থেকে শুরু হয়েছে মিঠাই। ধারাবাহিকে নামভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু। আর সিড ওরফে সিদ্ধার্থের চরিত্রে রয়েছেন আদৃত রায়। দু’জনের অনস্ক্রিন রসায়ন বেশ পছন্দ করেন বাংলা টেলিভিশনের দর্শকরা। 

Mithai-serial-1

[আরও পড়ুন: বোনের সঙ্গে প্রেম আর দিদির সঙ্গে বিয়ে! ‘অর্জুনে’র ভালবাসা নিয়ে জোর চর্চা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে