৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বোনের সঙ্গে প্রেম আর দিদির সঙ্গে বিয়ে! ‘অর্জুনে’র ভালবাসা নিয়ে জোর চর্চা

Published by: Suparna Majumder |    Posted: July 20, 2022 11:23 am|    Updated: July 20, 2022 11:23 am

Khorkuto famed Sayanta Modak reportedly in love with Priyanka Mitra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোনের সঙ্গে বিয়ে হতে চলেছে। আর দিদির সঙ্গে দিব্যি প্রেম চলছে ‘খড়কুটো’ ধারাবাহিকের অর্জুন ওরফে সায়ন্ত মোদক (Sayanta Modak)। টেলিপাড়ার খবরে কান পাতলেই শোনা যাচ্ছে এমন খবর। আর তা নিয়েই শুরু হয়েছে চর্চা। 

Sayanta-Priyanka-1

ব্যাপারটা কী? একটু খোলসা করেই বলা যাক। স্টার জলসার ‘খড়কুটো’ (Khorkuto) ধারাবাহিকে অধ্যাপক অর্জুন সিংহর ভূমিকায় অভিনয় করেন সায়ন্ত। সিরিয়ালের গল্প অনুযায়ী, পটকা ও জয়ার মেয়ে সাজির সঙ্গে অর্জুনের বিয়ে হওয়ার কথা। কিন্তু বাস্তবে নাকি অন্য গল্প চলছে। সাজির বোন চিনির ভূমিকায় অভিনয় করা প্রিয়াঙ্কা মিত্রর (Priyanka Mitra) প্রেমে পড়েছেন সায়ন্ত।   

[আরও পড়ুন: ‘তুলসীদাস জুনিয়র’ ছবিতে স্বমহিমায় ‘টুটু বোস’, মোহনবাগান সভাপতিই কি ধরা দিলেন সিনেমায়?]

এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ২০১৮ সাল থেকে সায়ন্ত ও প্রিয়াঙ্কার বন্ধুত্ব। শোনা যাচ্ছে, সম্প্রতি এই বন্ধুত্ব প্রেমে পরিণত হয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রেমের এই খবর আরও পোক্ত করেছেন সায়ন্ত-প্রিয়াঙ্কা। একই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দুই তারকা। শেয়ার করেছেন একই ক্যাপশন। আর তাতেই যেন মনের কথা বলে দিয়েছেন দু’জনে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sayanta Modak (@theconfusedbox)

উল্লেখ্য, এর আগে বাংলা টেলিভিশনের অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে সম্পর্ক ছিল সায়ন্তর। চার বছরের এই সম্পর্ক আচমকাই ভেঙে যায়। এরপর শ্রীমা ভট্টাচার্যর সঙ্গে সায়ন্তর প্রেমের খবর শোনা যায়। কিন্তু সংবাদমাধ্যমকে সায়ন্ত জানান, দেবচন্দ্রিমার সঙ্গে সম্পর্ক ভাঙার পরই তাঁর সঙ্গে শ্রীমার নাম জুড়ে দেওয়া হয়েছিল। যেহেতু তাঁর সঙ্গে ‘বেদের মেয়ে জোৎস্না’ সিরিয়ালে অভিনয় করেছিলেন। কিন্তু , সেসব এখন অতীত। এখন প্রিয়াঙ্কাকেই নাকি মন দিয়েছেন ‘খড়কুটো’র অর্জুন। সোশ্যাল মিডিয়া পোস্টে অন্তত তেমনই ইঙ্গিত মিলছে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sayanta Modak (@theconfusedbox)

[আরও পড়ুন: তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন? প্রশ্নের জবাবে এ কী বললেন করিনা কাপুর!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে