BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নতুন বছরে নতুন দুই কমেডি শো কপিলের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 5, 2017 2:29 pm|    Updated: June 3, 2019 7:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৬-টা তাঁর ভাল-মন্দ মিশিয়ে একরকম গেল! একদিকে চেনা প্ল্যাটফর্ম ছেড়ে অন্য চ্যানেলে নতুন শো নিয়ে আসা, নতুন অফিস-ঘর নিয়ে পুরসভার নোটিশ- বাধা কিছু কম ছিল না। তার সঙ্গেই ছিল সাফল্যও, যার নজিরও নেহাত কম নয়। এমনকী, সোনি টিভির সঙ্গে ১০০ কোটির চুক্তির পরে ফোর্বস-এর মতো বিখ্যাত পত্রিকার ২০১৬ সালের প্রথম ১০০ জন সফল ব্যক্তির মধ্যে ৭ নম্বরে নিজের জায়গাও করে নিয়েছেন কপিল শর্মা!
এবার ২০১৭-য় সেই প্রতিষ্ঠাকেই আরও একটু মজবুত করে নেওয়া! যার প্রথম ধাপে করণ জোহরের টক শো-তে আমন্ত্রণ পেয়েছেন কপিল। ছোটপর্দার এক ব্যক্তিত্ব এই প্রথম হাজির হচ্ছেন ‘কফি উইথ করণ’এ। অনেকে বলছেন বটে, ইতিমধ্যে বলিউডে একটা ছবিও করে ফেলেছেন কপিল, কাজেই তাঁর এই অনুষ্ঠানে আসাটাকে সিনেস্টারের আসা বলেই ধরে নিতে হবে! কিন্তু সেই ছবি ফ্লপ করেছিল বক্স অফিসে। সেই হিসেবে এক ফ্লপ সিনেস্টারেরও ‘কফি উইথ করণ’এ আমন্ত্রণ পাওয়া সাফল্যের নজির ছাড়া আর কিছুই নয়!


এছাড়া সাফল্যের দ্বিতীয় ধাপটি কী- সেটা সম্প্রতি একটা টুইটে ভক্তদের জানিয়েছেন কপিল। লিখেছেন, তিনি এই নতুন বছরে ‘দ্য কপিল শর্মা শো’ ছাড়াও আরও দুটো নতুন কমেডি শো নিয়ে আসছেন ছোটপর্দার দর্শকের জন্য। দুটো শোয়েরই প্রযোজক তিনি! কবে কোন তারিখ থেকে কোন চ্যানেলে এই দুই নতুন শোয়ের সম্প্রচার শুরু হবে, সে বিষয়ে কিছুই জানাননি তিনি। এও জানাননি, তাঁর পুরনো দল এবং তিনি মিলেই এই দুই নতুন শোয়ের হাল ধরবেন কি না!
যাই হোক, যতক্ষণ না কপিল কিছু জানাচ্ছেন, ততক্ষণ পর্যন্ত অপেক্ষা চলুক! শো যখন আপনাদের জন্য, তখন সময়মতো সেই সংক্রান্ত নতুন খবর ঠিকই পাওয়া যাবে!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement