BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘ইন্ডিয়ান আইডল’ বিতর্কে মুখ খুললেন সোনু নিগম, কাকে কাঠগড়ায় তুললেন গায়ক?

Published by: Suparna Majumder |    Posted: June 2, 2021 6:04 pm|    Updated: June 2, 2021 6:43 pm

Indian Idol 12 controversey: Sonu Nigam asks not to take undue advantage of Amit Kumar's silence | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ইন্ডিয়ান আইডল’ (Indian Idol) বিতর্কে এবার মুখ খুললেন সোনু নিগম (Sonu Nigam)। কিশোরপুত্র অমিত কুমারের (Amit Kumar) পাশে দাঁড়ালেন তিনি। আবার প্রতিযোগীরাও নিজেদের অবস্থানে ঠিক বলে মনে করেন জনপ্রিয় গায়ক। সোনুর অভিযোগ, যাবতীয় ঘটনার জন্য সংবাদমাধ্যমের একাংশই দায়ী। বিষয়টি নিয়ে অযথা বাড়াবাড়ি করা হচ্ছে বলে মত তাঁর।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন সোনু। সেখানেই জানান, কিশোর কুমারের (Kishor Kumar) মতো কেউ কোনওদিন হতে পারবেন না। তাঁর ধারে কাছে যাওয়ারও ক্ষমতা সকলের নেই। অমিত কুমার সেই ‘উস্তাদ’-এর ছেলে। অনেক দিন ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। প্রচুর অভিজ্ঞতা তাঁর। “অমিত কুমার এই বিষয়ে আর কিছু বলছেন না বলে তাঁর এই নিস্তব্ধতাকে দুর্বলতা হিসেবে ধরে নেবেন না।” মন্তব্য করেন সোনু।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Nigam (@sonunigamofficial)

[আরও পড়ুন: ‘একটা কাজ দেবেন?’, মহিলার কাতর আরজি শুনেই সাহায্যের হাত বাড়ালেন রাজ চক্রবর্তী]

উল্লেখ্য, ইন্ডিয়ান আইডলে কিশোর কুমার স্পেশ্যাল এপিসোড নিয়ে বিতর্কের সূত্রপাত হয়েছিল। কিংবদন্তি কিশোর কুমারকে (Kishore Kumar) শ্রদ্ধা জানিয়ে গান গেয়েছিলেন দুই বিচারক নেহা কক্কর (Neha Kakkar) এবং হিমেশ রেশমিয়া। যা একেবারেই পছন্দ হয়নি দর্শকদের একাংশের। শোয়ের নিম্নমান নিয়ে প্রশ্ন তোলেন তাঁরা। এমন পরিস্থিতিতেই ‘ইন্ডিয়ান আইডল ১২’-র নিন্দায় সরব হন কিশোর-পুত্র অমিত কুমার। তিনি জানান, টাকা পেয়েছিলেন বলেই শোয়ে অতিথি হয়ে গিয়েছিলেন। সেখানে তাঁকে প্রত্যেকের প্রশংসা করতে বলা হয়েছিল। আর সেই কারণেই তিনি সকলের প্রশংসা করেছিলেন। কিন্তু প্রতিযোগীদের বেসুরো গান তাঁর একদম পছন্দ হয়নি বলেই জানিয়েছিলেন অমিত কুমার। সোনুর মতে, অমিত কুমার কেবল বলেছিলেন তাঁকে প্রতিযোগীদের উৎসাহ বাড়াতে প্রশংসা করতে বলা হয়েছিল। এতে তাঁর কোনও দোষ নেই। সেটাকেই মিডিয়ার একাংশ রং চড়িয়ে পরিবেশন করেছে বলে অভিযোগ নয়ের দশকের জনপ্রিয় গায়কের। আবার প্রতিযোগীদেরও কোনও দোষ নেই বলেই মত সোনুর। কারণ ভাল গাইলেও একদিন খারাপ যেতেই পারে। এমন একটি ক্ষুদ্র বিষয় নিয়ে এত হইচই করার কোনও মানেই হয় না বলে মনে করেন সোনু নিগম। তাই তিনি চান, অবিলম্বে এই বিতর্কের অবসান হোক।

[আরও পড়ুন: প্রথমবার ছেলের সঙ্গে ছবি পোস্ট করলেন শ্রেয়া ঘোষাল, জানালেন খুদের নামও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement