১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আচমকা আইনি বিপাকে ‘ইন্ডিয়ান আইডল ১২’ খ্যাত পবনদীপ-অরুণিতা জুটি! কিন্তু কেন?

Published by: Suparna Majumder |    Posted: March 11, 2022 9:42 pm|    Updated: March 11, 2022 9:42 pm

Indian Idol famed Pawandeep Rajan, Arunita Kanjilal reportedly land in legal trouble for not shooting music album | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইনি বিপাকে ‘ইন্ডিয়ান আইডল ১২’ (Indian Idol 12) খ্যাত পবনদীপ ও অরুণিতা (Pawandeep-Arunita)। সর্বভারতীয় সংবামাধ্যমের খবর অনুযায়ী, চুক্তিভঙ্গের অভিযোগ উঠেছে দু’জনের বিরুদ্ধে। অভিযোগ, একটি অ্যালবামের জন্য গান গাওয়ার কথা ছিল দু’জনের। কিন্তু সেই কথা রাখেননি পবনদীপ এবং অরুণিতা। 

Pawandeep Arunita

‘ইন্ডিয়ান আইডল ১২’ শোয়ের শুরু থেকেই গানের বাইরে অরুণিতা ও পবনের মধ্যে প্রণয়ঘটিত সম্পর্ককে স্পটলাইটে নিয়ে এসেছিল নির্মাতারা। সেবার রিয়ালিটি শোয়ের অন্যতম আকর্ষণ ছিল এই দুই প্রতিযোগীর রসায়ন। এর মধ্যেই আবার ‘ইন্ডিয়ান আইডল ১২’ (India Idol 12) শোয়ের সেরার খেতাব জিতে নেন পবনদীপ রাজন (Pawandeep Rajan)। রানার্স-আপ হন বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তারপর থেকেই সর্বত্র একসঙ্গে দেখা যায় দু’জনকে। 

[আরও পড়ুন: বিতর্ক পেরিয়ে কাশ্মীরি পণ্ডিদের দুঃখের কাহিনি তুলে ধরতে পারল ‘দ্য কাশ্মীর ফাইলস’?]

শোনা যাচ্ছে, ‘ইন্ডিয়ান আইডল ১২’ শেষ হওয়ার আগেই এক নামী সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন পবনদীপ ও অরুণিতা। ২০টি রোম্যান্টিক গানের একটি অ্যালবাম তৈরির জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন তাঁরা। সংস্থার পক্ষ থেকে নাকি সংবাদমাধ্যমে সেকথা ঘোষণাও করা হয়েছিল। কিন্তু অভিযোগ, একটি গানের শুটিং করার পর থেকেই নাকি সংস্থার সঙ্গে আর কোনও যোগাযোগ রাখছেন না পবনদীপ ও অরুণিতা। 

Pawandeep Arunita 1

বাকি গানের শুটিং এবং প্রচারের কাজ এখনও বাকি। এর জন্য দু’জনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা হয়েছে। কিন্তু পবনদীপ ও অরুণিতা সম্ভব হয়নি এবং তাঁরাও কোনও যোগাযোগ করার চেষ্টা করেননি বলেই অভিযোগ। বাধ্য হয়েই আইনের দ্বারস্থ হয়েছে বলে নাকি দাবি সংস্থার। বিষয়টি ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসার্স অ্যাসোসিয়েশনকেও জানিয়েছে অভিযোগকারী সংস্থা। ঘটনায় অরুণিমা বা পবনদীপের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় দু’জন। সেখানে নানা ছবি ও ভিডিও আপলোড করতে থাকেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

[আরও পড়ুন: ছোটপর্দায় ফিরছে ‘গোয়েন্দা গিন্নি’? রহস্য ফাঁস করলেন ইন্দ্রাণী হালদার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে