Advertisement
Advertisement
Arshiya Sharma

মার্কিন টেলিভিশনে জম্মু-কাশ্মীরের মেয়ের হাড়হিম করা নাচ, ভিডিও দেখলে শিউরে উঠবেন

মাত্র ১৩ বছর বয়সে এমন নাচ!

Jammu girl Arshiya Sharma got standing ovation at reality show America's Got Talent
Published by: Suparna Majumder
  • Posted:June 4, 2024 12:04 pm
  • Updated:June 4, 2024 12:04 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন রিয়ালিটি শোয়ে তুলকালাম কাণ্ড বাঁধাল জম্মু-কাশ্মীরের কিশোরী আর্শিয়া শর্মা (Arshiya Sharma)। এমন হাড়হিম করা নাচ দেখাল, যাতে আমেরিকার তারকা বিচারকদের আত্মারাম খাঁচাছাড়া হওয়ার মতো অবস্থা। আর্শিয়া নিজেই সোশাল মিডিয়ায় শেয়ার করেছে ভিডিও।

Arshiya-Sharma-1

Advertisement

মার্কিন টেলিভিশনের জনপ্রিয় শো আমেরিকা’জ গট ট্যালেন্ট (America’s Got Talent)। যার বিচার সেখানকার টেলিভিশন তারকা সাইমন কাওয়েল, হেইডি ক্লুম। এছাড়াও রয়েছেন হাওয়ার্ড ম্যান্ডেল ও সোফিয়া ভারগারার মতো ব্যক্তিত্ব। এঁদের সামনেই পারফর্ম করেন আর্শিয়া। মঞ্চে দাঁড়িয়ে প্রথমে নিজের পরিচয় দেয় আর্শিয়া। জানায়, ভারতবর্ষের জম্মু-কাশ্মীরের মেয়ে সে। এই প্রথমবার বিদেশের মাটিতে পা রাখল। কেমন ছিল বিমান সফর? প্রশ্ন করেন বিচারকরা। আর্শিয়ার উত্তর, “এত সময় ধরে বিমানে বসে থাকা বড় বোরিং।”

Advertisement

[আরও পড়ুন: দেশের প্রতিনিধিত্ব করতে কলকাতা ছাড়লেন সুদীপা! ‘রান্নাঘর’-এর দায়িত্ব না পেয়ে অপমানের জবাব?]

নিজের নাচ নিয়ে কথা বলতে গিয়ে আর্শিয়া জানায়, বরাবর আলাদা কিছু করার বাসনা তাঁর মনে। এর জন্য নাচের মধ্যে জিমন্যাস্টিক মিশিয়েছে সে। পারফরম্যান্সের জন্য বিচারকদের কাছে কিছুটা সময় চেয়ে নেয়। তার পরই চমক। মঞ্চে ছোট একটা ঘরের কাঠামো আনা হয়। সেখান থেকেই ভয়ংকর লুক নিয়ে আত্মপ্রকাশ করে আর্শিয়া। তার পর শুরু হয় ভয়ংকর নৃত্য। যা দেখে বিচারকরা তো বটেই, দর্শকরাও শিউরে ওঠেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arshiya Sharma (@thearshiyasharma)

যদিও পরে নিজের এই নাচের জন্য তুমুল প্রশংসা পান আর্শিয়া। বিচারক হেইডি ক্লুম বলেন, “তুমি যখন একটু সময় বাদে ফিরছ বলে চলে গেলে আমি ভাবলাম হয়তো কোনও সুন্দর পোশাক পরে আসবে। কিন্তু যা দেখলাম একদম আলাদা।” বিচারক সাইমন কাওয়েল বলেন, “তুমি আমাদের ব্ল্যাঙ্ক করে দিয়েছো। এই পারফরম্যান্স যেমন অপ্রত্যাশিত, তেমন অবিশ্বাস্য, এক কথায় দারুণ।”

[আরও পড়ুন: নিজের বাড়িতেই ক্ষতবিক্ষত মিমি! ছবি শেয়ার করে কাকে দুষলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ