BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Aindrila Sharma: ‘তিক্ততা থাকলেও কোনওদিন খারাপ চাইনি, বড্ড কষ্ট হচ্ছে’, ঐন্দ্রিলার মৃত্যুতে বিধ্বস্ত জয়

Published by: Tiyasha Sarkar |    Posted: November 20, 2022 5:17 pm|    Updated: November 20, 2022 5:19 pm

Joy Mukherjee saddened in Aindrila Sharma death, despite bitter relationship | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারধরের অভিযোগ, থানা-পুলিশের ঘটনার পর পেরিয়েছে বেশ কয়েকটা বছর। যার সঙ্গে অশান্তি সেই ঐন্দ্রিলা শর্মা আজ তারার দেশে। তাঁর মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেতা জয় মুখোপাধ্যায়। বললেন, “ঝামেলা হয়েছিল ঠিকই, কিন্তু কোনওদিন ওর খারাপ চাইনি। বড্ড কষ্ট হচ্ছে।”

জিয়নকাঠি ধারাবাহিকে ছিলেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ওই ধারাবাহিকেই ছিলেন অভিনেতা জয় মুখোপাধ্যায়ও (Joy Mukherjee)। শুটিংয়ের মাঝেই অশান্তি হয়েছিল। ঐন্দ্রিলাকে মারধরের অভিযোগ উঠেছিল জয় মুখোপাধ্যায়ের বিরুদ্ধে। সেই ঝামেলার জল গড়িয়েছিল থানা পর্যন্ত। ঝামেলার জেরেই জিয়নকাঠি ধারাবাহিক থেকে বাদ পড়েছিলেন জয়। তারপর পেরিয়েছে প্রায় ২ বছর। স্বাভাবিকভাবেই ঐন্দ্রিলার সঙ্গে যোগাযোগ ছিল না অভিনেতা জয়ের। তবে ঐন্দ্রিলার লড়াইয়ের খবর অজানা ছিল তাঁর। প্রাক্তন সহ অভিনেত্রীর মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়েছেন জয়। তিনি বলেন, “সবাই শুধু তিক্ততাটাই মনে রাখল। তার আগে যে দীর্ঘদিন একসঙ্গে কাজ করলাম সেটা কেউ মনে রাখল না।

[আরও পড়ুন: ঐন্দ্রিলাকে নিয়ে আর কখনও কিছু লিখবেন না! ফেসবুক প্রোফাইল মুছলেন সব্যসাচী]

এদিন জয় মুখোপাধ্যায় স্মৃতিচারণা করেছেন ঐন্দ্রিলার। তিনি বলেন, “বেশ অনেকদিন ধরে তো একসঙ্গে কাজ করেছি। ও আমার লড়াকু বন্ধু। অনেক গল্প হয়েছে। আমাদের আলাপ হয়েছিল জিয়নকাঠির সেটে। তখন ও সদ্য ক্যানসার জয় করে ফিরেছে। প্রচুর ওষুধ চলত তখন ওঁর। তা সত্ত্বেও বড় উৎসাহী ছিল।” জয়ের আক্ষেপ, যদি সেদিনের ঘটনাটা না ঘটত! অভিনেতা জানিয়েছেন, বর্তমানে তিনি পুণেতে রয়েছেন। ফলে আসতে পারছেন না। তবে শহরে থাকলে ছুটে আসতেন ঐন্দ্রিলাকে শেষ বারের মতো দেখতে। জয়ের কথায়, “এত তাড়াতাড়ি ওর যাওয়ার কথা ছিল না। বাবা-দিদি চিকিৎসক, মা নার্স, কেন ও যাবে এত তাড়াহুড়ো? ও আমাদের অনুপ্রেরণা। ঐন্দ্রিলা তারকা ছিল, আছে আর সারাজীবন থাকবে।”

[আরও পড়ুন: ‘অসাধারণ প্রত্যাবর্তন’! নিজে হাতে তুলে দিয়েছিলেন সম্মান, ঐন্দ্রিলার মৃত্যুতে শোকাহত মমতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে