BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কর্মহীন, কঠিন রোগে ভুগছেন, গোপন কথা ফাঁস করলেন কপিল শর্মার বাঙালি সহ-অভিনেত্রী

Published by: Sulaya Singha |    Posted: May 15, 2021 4:16 pm|    Updated: May 15, 2021 4:48 pm

Kapil Sharma's co-star Sumona Chakravarti talks about her disease and unemployment | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কপিল শর্মা শো’য়ের সৌজন্যে তিনি হয়ে উঠেছেন এক্কেবারে ঘরের মেয়ে। সুমনা চক্রবর্তীকে (Sumona Chakravarti) এক ডাকেই চেনেন দর্শকরা। কিন্তু করোনার দাপট আর লকডাউনের পরিস্থিতিতে একেবারেই ভাল নেই বাঙালি অভিনেত্রী। না, গুজব নয়। নিজেই মনের কথা খুলে বললেন তিনি। কাজ না থাকার যন্ত্রণা থেকে কঠিন রোগে ভোগা, সবকিছুই প্রথমবার খোলসা করলেন অনুরাগীদের কাছে।

নিজের দীর্ঘ ইনস্টাগ্রাম (Instagram) পোস্টে সুমনা লিখেছেন, “অনেকদিন পর শরীরচর্চা করলাম। ভাল লাগছে। কিন্তু আজকাল মাঝেমধ্যেই একঘেয়েমি আর ক্লান্তি জিতে যায়। আর তখনই নিজেকে দোষী মনে হয়। আমার হয়তো কাজ নেই, কিন্তু পরিবারকে খাওয়াতে পারছি, এটাই আমার স্বস্তি। মাঝেমাঝেই বড্ড মুড স্যুইং হচ্ছে। একটা কথা কখনও শেয়ার করা হয়নি। ২০১১ সাল থেকে এন্ডোমেট্রিওসিস রোগের সঙ্গে আমার লড়াই চলছে। দীর্ঘদিন ধরে স্টেজ ফোরে রয়েছি। ভাল খাওয়া-দাওয়া, শরীরচর্চা আর চিন্তামুক্ত থাকাই আমাকে সুস্থ রাখবে। কিন্তু লকডাউনটা আমার জন্য খুবই কঠিন হয়ে দাঁড়িয়েছে। যাঁরা আজ লেখাটি পড়লেন, নিশ্চয়ই বুঝতে পারছেন চকচক করলেই সবকিছু সোনা হয় না। আমরা প্রত্যেকেই কিছু না কিছু সমস্যার মধ্যে দিয়েই এগোই। সবার জীবনেই দুঃখ, কষ্ট, ষন্ত্রণা, দুশ্চিন্তা থাকে। আর সকলেরই তাই ভালবাসা, স্নেহের দরকার হয়।” এরপরই যোগ করেন, “সোশ্যাল মিডিয়ায় নিজের সম্পর্কে এতকিছু লেখা সহজ ছিল না। কিন্তু যদি এর থেকে কেউ অনুপ্রাণিত হয়, তাহলে ভাল লাগবে।”

[আরও পড়ুন: ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে মিঠুন-দেবের সঙ্গী অনিল কাপুর, দেখুন আগাম ঝলক]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sumona Chakravarti (@sumonachakravarti)

যৌনাঙ্গের কঠিন রোগে ভুগছেন কমেডিয়ান সুমনা। চওড়া হাসির আড়ালে যে এমন গভীর যন্ত্রণা লুকিয়ে রেখেছেন, কেউ টেরও পায়নি। এই রোগ এতটাই মারাত্মক যে সন্তান ধারণেও সমস্যা দেখা দেয় অনেক ক্ষেত্রে। কিন্তু কষ্ট আর দুশ্চিন্তা ভুলে জীবনকে উপভোগ করারই পক্ষে সুমনা। সম্প্রতি আন্দামানে ঘোরার ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। যেখানে এক ব্যক্তিকেও দেখা গিয়েছিল তাঁর সঙ্গে। পরে জানা যায়, তিনি সুমনার পুরনো বন্ধু মোহিত। ঘুরতে গিয়ে হঠাৎই দেখা হয়ে গিয়েছিল তাঁদের। আপাতত করোনার জেরে নতুন করে ঘরবন্দি ছোটপর্দার তারকা।

[আরও পড়ুন: বেলাগাম করোনা সংক্রমণ, টলিপাড়ায় ফের বন্ধ সিনেমা-সিরিয়ালের শুটিং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement