BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

OMG! কপিল শর্মার শোয়ের জায়গায় আসছে সুনীলের নয়া শো

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 7, 2017 10:43 am|    Updated: June 3, 2019 7:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা সত্যিই খারাপ যাচ্ছে কপিল শর্মার। এতদিন পর্যন্ত দর্শকদের চোখের মণি ছিলেন তিনি। তাঁর কমেডি শো সাফল্যের শিখর ছুঁয়েছিল। সেই কপিল শর্মাই এখন সংবাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়েছেন। এবার আরও সমস্যায় পড়লেন তিনি। কারণ তাঁর শোয়ের সময় এবার ছিনিয়ে নিতে চলেছেন সুনীল গ্রোভার।

[দেশাত্মবোধক দৃশ্য বাদ দিলে পাকিস্তানে মুক্তি পাবে না ‘দঙ্গল’: আমির]

ঘটনার সূত্রপাত বিমানে সহকর্মী সুনীলের সঙ্গে কপিলের অভব্য আচরণ দিয়ে। সেই জল অনেক দূর গড়ায়। সোশ্যাল মিডিয়ায় সুনীলের কাছে ক্ষমাও চেয়ে নেন কমেডিয়ান কপিল। কিন্তু তাতেও চিড়ে ভেজেনি। কপিলকে কটাক্ষ করতে ছাড়েননি সুনীল। জানিয়ে ছিলেন, সেটে অনেকের সঙ্গে খারাপ ব্যবহার করেন কপিল। তিনি সফল বলে নিজেদের যেন ভগবান না মনে করেন। এরপরই ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন সুনীল। জানিয়ে দেন, মোটা অঙ্কের অফার পেলেও শোয়ে ফিরবেন না তিনি। ক্যামেরার নেপথ্যের বচসা সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেও ছড়িয়ে পড়ে। যার প্রভাব পড়ে কপিলের শোয়ে। শোয়ের টিআরপি কমে যাওয়ায় সেলিব্রিটিরা আসতেও রাজি হচ্ছিলেন না বলে খবর। এমনকী, কপিলের উপর অসন্তুষ্ট হয়ে শোয়ের চুক্তির পুনর্নবিকরণও করতে চায়নি সোনি বলে জানা গিয়েছিল। এবার সামনে এল আরও একটি খবর। শোনা যাচ্ছে, পুরোপুরি বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। আর সেই জায়গায় আসছে নতুন একটি কমেডি প্রোগ্রাম। যার প্রধান সঞ্চালকের ভূমিকায় থাকবেন সুনীল গ্রোভার।

[জাতীয় পুরস্কারের মঞ্চে বাংলার মুখ ‘বিসর্জন’, খেতাব জয় অনুপম, ইমনের]

শোয়ের সম্প্রচারকারী সোনি চ্যানেলের একটি সূত্র মারফত জানা গিয়েছে, গোটা ঘটনায় তীব্র বিরক্ত চ্যানেল। যেভাবে শোয়ের টিআরপি কমে গিয়েছে, তা চ্যানেলের কাছে বেশ অস্বস্তিজনক। কপিলের ঘটনা তাঁদের চ্যানেলের ভাবমূর্তিতে খারাপ প্রভাব ফেলছে। আর সেই কারণেই এই বলি অভিনেতার সঙ্গে কাজ করতে রাজি নয় সোনি। এমনকী, শীঘ্রই শো বন্ধ করে দেওয়া হবে বলে খবর। এবং এর পরিবর্ত হিসেবে আসবে একটি নতুন শো। যেখানে দর্শকদের মনোরঞ্জন করবেন সুনীল। শুধু তাই নয়, কালার্স চ্যানেলের তরফেও নাকি শোয়ের অফার পেয়েছেন সুনীল। তবে সেই প্রস্তাবে তিনি রাজি হননি। এবার সব ঠিকঠাক থাকলে নিজের শোয়েই রিঙ্কু ভাবি ও ডক্টর মাশুর গুলাটির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে গ্রোভারকে। অর্থাৎ কপিলের সঙ্গে সুনীলের দূরত্ব যে আরও বাড়তে চলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement