BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

‘কৃষ্ণকলি’র লাজুক ‘শ্যামা’র বেশভূষা ছেড়ে শিফন শাড়ির সম্মোহনে ‘লাস্যময়ী’ তিয়াশা

Published by: Suparna Majumder |    Posted: October 13, 2020 8:23 pm|    Updated: October 13, 2020 8:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শান্তশিষ্ট, লাজুক প্রকৃতির শ্যামা। তবে চৌধুরি বাড়ি আর স্বামী নিখিলকে রক্ষার জন্য সবসময় রুখে দাঁড়াতে প্রস্তুত। টেলিভিশনের আদর্শ বউমাদের তালিকায় প্রথম সারিতেই থাকে ‘কৃষ্ণকলি’ খ্য়াত ‘শ্যামা’র নাম। তবে তিয়াশায় (Tiyasha Roy) মেজাজ আজকাল একটু ভিন্ন। সেই ভিন্ন মেজাজের নমুনাই পাওয়া গেল অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে। শিফন শাড়ির সম্মোহনে মজেছেন টেলিভিশনের তারকা। ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র (Krishnakoli) শ্যামার বেশভূষা ছেড়ে অঙ্গে জড়িয়েছেন নীল-কালোর আবরণ। নিজের এই লাস্যময়ী অবতারের ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে। সামনেই দুর্গাপুজো (Durga Puja 2020)। তার আগে একটি বিজ্ঞাপনের জন্য এই শুটিং করেছেন তিয়াশা।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Coming Soon…… 💜 #newlook #newstyle #photoshoot #instaupdates #instastyle #instafashion

A post shared by Tiyasha Roy (Official) (@roy.tiyasha_krishnakoli) on

[আরও পড়ুন: শাহরুখের সিনেমা দেখতে গিয়ে চুটিয়ে প্রেম! আয়ুষ্মান-তাহিরার গল্প শুনে কী বললেন কিং খান?]

ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র সূত্র ধরেই তিয়াশার টেলিভিশনের সফর শুরু। অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নেন ছোটপর্দার অভিনেত্রী। বেশ কিছুটা সময় ধরে টিআরপি লিস্টে প্রথম স্থান দখল করে ছিল ধারাবাহিকটি। এরই মধ্যে স্বামী সুবানের সঙ্গে তিয়াশার মনোমালিন্যের খবর রটেছিল। যাবতীয় জল্পনা নস্যাৎ করে স্বামীর সঙ্গে কিছুদিন আগেই বিবাহবার্ষিকী পালন করেছেন তিয়াশা। আপলোড করেছেন সেই ছবিও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

3rd Marriage Anniversary Celebration 💜💜💜 #marriageanyvarsary #celebration #couplegoals #cakecutting #loveislove #subantiyasha 💟💟💟

A post shared by Tiyasha Roy (Official) (@roy.tiyasha_krishnakoli) on

২০১৮ সালের ১৮ জুন শুরু হয়েছিল ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। ছোটপর্দায় শ্যামার সঙ্গে নিখিলের জুটিকে বেশ পছন্দ করেন দর্শকরা। পরবর্তীকালে শ্যামার পাশাপাশি ধারাবাহিকে ‘মাম’-এর চরিত্রেও অভিনয় করতে শুরু করেন তিয়াশা। অর্থাৎ দ্বৈত চরিত্রে অভিনয় করছেন তিয়াশা। নতুন চরিত্রেও তাঁর সাজের বদল ঘটতে দেখেছেন দর্শকরা।

[আরও পড়ুন: মেয়ে সারার নামে ফেক অ্যাকাউন্ট, কলকাতা পুলিশের সাহায্যে কড়া ব্যবস্থা নিলেন যিশু]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement